দেশজুড়ে

ধর্ষণের পর স্কুলছাত্রীর মাথা বিচ্ছিন্ন করে দুই প্রেমিক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ চাঁদপুরের মতলব উত্তরে স্কুলছাত্রীর গলা কাটা মরদেহ উদ্ধার ঘটনার রহস্য উন্মোচন করেছে পুলিশ।শুক্রবার (২৪ এপ্রিল) পুলিশ জানিয়েছে, সাবেক ও বর্তমান দুই প্রেমিক মিলে ধর্ষণের পর হত্যা করেছে স্কুলছাত্রী শারমিন আক্তার কাকলীকে। পরে তার মাথা চাকু দিয়ে কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে তারা।

স্কুলছাত্রী শারমিন গত ২৮ মার্চ থেকে নিখোঁজ ছিল। পরে গত মঙ্গলবার (২১ এপ্রিল) তারা মাথাবিহীন লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শারমিন আক্তার কাকলী মতলব উত্তরের পূর্ব ইসলামাবাদ গ্রামের প্রবাসী বজলু বেপারীর বড় মেয়ে ও স্থানীয় সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

ঘটনায় জড়িত থাকায় তার প্রেমিক মতলবের সুজাতপুর গ্রামের রাসেল আহমেদের ছেলে সাইফ উদ্দিনকে (১৫) গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে ছাত্রীর বিচ্ছিন্ন মাথা ও মাথা দ্বিখণ্ডিত করতে ব্যবহৃত ধারালো চাকুও উদ্ধার করা হয়।পুলিশ সূত্র জানায়, শারমিনের ব্যবহৃত মুঠোফোনের আলাপের সূত্র ধরেই তার প্রেমিক ও সহপাঠী সাইফ উদ্দিনকে গ্রেফতার করা হয়।

মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন জানান, পুলিশের তিনটি টিম চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ক্লু উদঘাটন এবং দ্রুততার সঙ্গে হত্যার প্রকৃত রহস্য বের করে নিয়ে আসে। গ্রেফতারের পর সাইফ উদ্দিন নামে এই কিশোর কাকলী হত্যার লোমহর্ষক বর্ণনা দেয় পুলিশের কাছে।

ওসি জানান, এটি প্রেমঘটিত বিষয় ছিল। গ্রেফতার হওয়া সাইফ উদ্দিন ও ভিকটিম কাকলী একই ক্লাসে পড়তো। এক পর্যায়ে তাদের প্রেমবিচ্ছেদ ঘটে। এরপর আরেক যুবকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে কাকলীর। পরে সেই সম্পর্ক ভেঙে আবারও সাইফ উদ্দিনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে কাকলীর। এতে তারা দু’জন মিলে কাকলীকে হত্যার পরিকল্পনা করে।তিনি জানান, সাইফ উদ্দিনের দেওয়া তথ্য মতে, ভিকটিম স্কুলছাত্রীর বিচ্ছিন্ন মাথা এবং হত্যায় ব্যবহৃত ধারলো চাকু উদ্ধার করে পুলিশ। তবে এই ঘটনায় জড়িত পালিয়ে যাওয়া অপর প্রেমিক কিশোরকেও খুঁজছে পুলিশ।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, গত ২৮ মার্চ ভোরে মুঠোফোনে শারমিনকে বাড়ি থেকে ডেকে নেয় তার সাবেক প্রেমিক ও সহপাঠী সুজাতপুর গ্রামের রাসেল আহমেদের ছেলে সাইফ উদ্দিন। এ সময় স্থানীয় স্কুল অক্সফোর্ড একাডেমিতে আগে থেকেই হাজির ছিল কাকলীর আরেক প্রেমিকও। পরে তারা দু’জনে মিলে কাকলীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা করে ও তার মাথাটিও বিচ্ছিন্ন করে পাশের ডোবায় ফেলে দেয়।

এ ঘটনার পর নতুন প্রেমিক কৌশলে গা ঢাকা দিলেও পুরনো প্রেমিক সাইফ উদ্দিন পাশের সুজাতপুর গ্রামে নিজ বাড়িতেই থেকে যায়। তবে গত বুধবার (২১ এপ্রিল) কাকলীর লাশ উদ্ধারের পর সাইফ বাড়ি থেকে গা ঢাকা দিয়ে আশ্রয় নেয় নানার বাড়িতে। সেখান থেকে পুলিশ তাকে আটক করে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close