দেশজুড়েপ্রধান শিরোনাম

ধর্ষণে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে হত্যা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রংপুরের পীরগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে হত্যা করা হয়েছে বলে পুলিশ ও আদালতে দায় স্বীকার করেছে হত্যাকারী রাজমিস্ত্রি মামুন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে সুরভী নামে ওই স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হলে তাকে হত্যা করা হয়। পুলিশ ওই দিনরাতেই হত্যায় জড়িত থাকার অভিযোগে চন্ডিপুর গ্রামের মকবুল হোসেনের পুত্র মামুন কে (১৮) গ্রেপ্তার করে।

পীরগজ্ঞ থানার ওসি সরেশ চন্দ্র সংবাদমাধ্যমে জানান, শনিবার সকালে প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে চন্ডিপুর গ্রামের হিরু মিয়ার মেয়েকে অস্ত্রের মুখে অপহরণ করে রাস্তার পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণের চেষ্টা করে মামুন। ব্যর্থ হয়ে মেয়েটিকে শ্বাসরোধে হত্যা করা হয়। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে মামুনকে গ্রেপ্তার করে। এরপর থানায় নিয়ে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে হত্যার কথা স্বীকার করে।

তিনি আরও জানান, মামুন পেশায় একজন রাজমিস্ত্রি। সে বেশ কিছুদিন ধরে মেয়েটির গতিবিধি লক্ষ্য করে আসছিল। মেয়েটি প্রতিদিন বাড়ি থেকে হেঁটে প্রাইভেট পড়তে শিক্ষক মিজানুর রহমানের বাড়িতে যেতো। ঘটনার ১০ দিন আগেও সে একবার মেয়েটিকে ধর্ষণের পরিকল্পনা করেছিল কিন্তু পারেনি।

মামুনকে গ্রেপ্তারের পর রোববার সন্ধ্যায় রংপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফজলে এলাহির আদালতে হাজির করা হয়। সেখানে ১৬৪ ধারা জবানবন্দি দেয়ার পর আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

Related Articles

Leave a Reply

Close
Close