দেশজুড়ে

পিকআপ চালককে গলা কেটে হত্যা; ৭ জনের মৃত্যুদণ্ড

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ফরিদপুরে পিকআপ ভ্যানেরচালক কেরামত হাওলাদার (৩৫) হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. সেলিম মিয়া এ দণ্ডাদেশ দেন।

জানা গেছে, ২০১৪ সালের ১৪ ডিসেম্বর রাতে ভাঙ্গা উপজেলার উত্তর লোহারদিয়া গ্রামের পিকআপ চালক কেরামত হাওলাদার নিখোঁজ হন। পরদিন ভোরে পার্শ্ববর্তী ছলিলদিয়া দিঘলকান্দা বিলের ভেতর থেকে কেরামতের গলা ও পেট কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ১৫ ডিসেম্বর মৃত কেরামতের ভাই ইকরাম হাওলাদার বাদী হয়ে ভাঙ্গা থানায় মামলা করেন। পুলিশ মোবাইল কললিস্টের সূত্র ধরে তোফা মোল্লাকে আটক করলে তিনি ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। পরে তার দেয়া তথ্যানুযায়ী বাকি আসামিদের আটক করে আদালতে সোপর্দ করে পুলিশ। এরপর মামলার দীর্ঘ শুনানি ও সাক্ষ্য প্রমাণ শেষে আদালত এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- ভাঙ্গা উপজেলার চান্দ্রা গ্রামের মৃত আব্দুল মোল্লার ছেলে তোফা মোল্লা (২৬), আব্দুল মান্নান ফকিরের ছেলে পলাশ ফকির (৩২), সামছুল হক খালাসির ছেলে সিদ্দিক খালাসি (৩৬), আব্দুল মালেক মাতুব্বরের ছেলে এরশাদ মাতুব্বর (৩২), মৃত মোসলেমের ছেলে সুরুজ ওরফে সিরাজুল খাঁ (২৭), মৃত আব্দুল মালেক মাতুব্বরের ছেলে নাইম মাতুব্বর (৩৫), গিয়াস উদ্দিন মোল্যার ছেলে আনু মোল্লা ওরফে আনোয়ার মোল্লা (২৮)। এদের মধ্যে নাইম মাতুব্বর ও সুরুজ ওরফে সিরাজুল পলাতক রয়েছেন।

Related Articles

Leave a Reply

Close
Close