ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে অটোরিকসা চালককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা

ধামরাই প্রতিবেদকঃ ঢাকার ধামরাইয়ে আলামিন নামে এক অটোরিকসা চালককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় জড়িত সন্দেহে জাহাঙ্গীর আলম নামের একজনকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে । নিহত আলামিন (২৩) পৌরসভার কায়েতপাড়া মহল্লার বজলুর রহমানের ছেলে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার সকাল সাড়ে এগারটার দিকে ধামরাই পৌরসভার মাধববাড়ি ব্রীজের দক্ষিণ পাশে একটি চায়ের দোকানের সামনে।

পুলিশ ও স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, আলামিনের আটোরিকশার সঙ্গে গোয়ারীপাড়া মহল্লার আল মাহফুজের মোটরসাইকেলের সংঘর্ষ হয় শুক্রবার সকালে। ওই সময় উভয়ের মধ্যে বাকবিতন্ডার হয়। পরবর্তীতে সকাল সাড়ে এগারটার দিকে মাধববাড়ি ব্রীজের দক্ষিণপাশের ঢালে একটি চায়ের দোকানের সামনে আলামিনের পেটে ও বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মাহফুজ। এতে ঘটনাস্থলেই আলামিন নিহত হন। তাঁর লাশ উদ্ধার করে পুলিশ ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, অটোরিকসা ও মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনায় অটোরিকসা চালক আলামিনকে ছুরিকাঘাতে হত্যা করে আল মাহফুজ। এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close