ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে অপবাদ দিয়ে ছাত্র-ছাত্রীকে রাতভর নির্যাতন, গ্রেফতার ৪

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে অপবাদ দিয়ে ছাত্র-ছাত্রীকে রাতভর আটকে রেখে নির্যাতন ও টাকা আদায়ের চেষ্টা। এঘটনায় অভিযান চালিয়ে হাতেনাতে ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর একটি দল।

মঙ্গলবার (২৪ মে) ভোরে ধামরাইয়ের বারোবাড়ীয়া থেকে অভিযুক্তদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় ভুক্তভোগী ছাত্র-ছাত্রীকে। এরআগে সোমবার রাত সাড়ে ১১ টার থেকে ছাত্র-ছাত্রীকে আটকে রেখে টাকার জন্য রাতভর নির্যাতন করে অভিযুক্তরা।

গ্রেফতারকৃতরা হলো ধামরাইয়ের দক্ষিণ হাতকোড়া গ্রামের মৃত আব্দুল হকের ছেলে আল আমিন (৩০), কৃষ্ণপুরা গ্রামের মৃত মহর আলী ছেলে মো. আরিফুজ্জামান ওরফে পিন্টু (৩৫), বারোবাড়ীয়ার আব্দুস সাত্তারের ছেলে মো. আবু বকর সিদ্দিক (৩৫) ও চারিপাড়া গ্রামের মৃত আজিজুল হকের ছেলে মো. আরিফুল হক।

র‌্যাব-৪ জানায়, ভুক্তভোগী ছাত্র-ছাত্রী দুইজনই মানিকগঞ্জের সাটুরিয়ার কৃষি প্রশিক্ষণ ইনিস্টিটিউটের শিক্ষার্থী। ভুক্তভোগী ছাত্রী গতকাল সোমবার সাভারে থেকে মোবাইল মেরামত করে রাত সাড়ে ৯টার দিকে ধামরাইয়ের বারোবাড়ীয়া বাসস্ট্যান্ডে নামেন। পরে হেঁটে ভাড়া বাসায় রওয়ানা হয়।  এসময় তার ইনিস্টিটিউটের আরেক ছাত্রের সঙ্গে দেখা হলে তাকে এগিয়ে দিতে সঙ্গে যান। এ সময় পথে অভিযুক্তরা তাদের গতিরোধ করে। বিভিন্ন অপবাদ দিয়ে তাদের পাশ্ববর্তী মোকলেছুর রহমানের বাড়ীতে নিয়ে একটি কক্ষে আটকে রাখে। ভয়-ভীতি সহ তাদের ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সংবাদপত্রে প্রকাশ করে দেবে বলে হুমকি দিতে থাকে। ভুক্তভোগী ছাত্রের বাবাকে ফোন দিয়ে দেড় লাখ টাকা দাবি করে তাার। এভাবে দুই শিক্ষার্থীকে সারারাত আটকে রেখে শারীরিক ও মানসিক নির্যাতন করে অভিযুক্তরা।

পরে ভোরে ভুক্তভোগী ছাত্র মোবাইলে টাকা আনার কথা বলে কৌশলে র‍্যাব অফিসে ফোন বিষয়টি জানায়। পরে র‍্যাব ঘটনাস্থলে অভিযান চালিয়ে ভুক্তভোগী ছাত্র-ছাত্রীকে উদ্ধার করে। গ্রেফতার করা হয় ৪ অভিযুক্তকে। জব্দ করা হয় নগদ টাকা ও  একটি মোটরসাইকেলসহ কয়েকটি মোবাইল ফোন।

এ বিষয়ে র‌্যাব-৪ এর (সিপিসি-৩) অধিনায়ক লে. কমান্ডার অরিফ হোসেন বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে ধামরাই থানায় ভুক্তভোগী বাদী হয়ে মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close