ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে আরো ৭টি অনিবন্ধিত ক্লিনিক বন্ধের নির্দেশ

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে অভিযান চালিয়ে আরো ৭ টি অনিবন্ধিত ক্লিনিককে কার্যক্রম বন্ধের নির্দেশ দিয়েছেন ধামরাই উপজেলা স্বাস্থ্য বিভাগ।

সোমবার (৬জুন) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ধামরাই বাজার কালামপুর বাজার জয়পুরা ও কাওয়ালিপাড়া বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুর রিফফাত আরা।

তিনি জানান, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা পাওয়ার পরই ধামরাইয়ে অনিবন্ধিত ক্লিনিকে অভিযান পরিচালনা শুরা করা হয়েছে। এরই ধারাবাহিকতায় সন্ধানী এক্স-রে এন্ড প্যাথলজি, জনকল্যাণ জেনারেল হাসপাতাল, একতা জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, সিমান্ত ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এন্ড হাসপাতাল, আলাদীনস হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, বিডিএন ধামরাই ডায়াবেটিস সেন্টার, ইয়াসিন ডেন্টাল কেয়ার কে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, নির্ধারিত সময়ের মধ্যে ধামরাইয়ের সব অনিবন্ধিত ক্লিনিক বন্ধ করে দেয়া হবে। এই অভিযান চলমান থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, ধামরাই থানার পুলিশ সদস্যসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। এরআগে ধামরাইয়ে অভিযানে ৪ টি ক্লিনিক বন্ধ করা দেয়া হয়েছিলো। এই নিয়ে এই উপজেলা মোট ৭ অনিবন্ধিত ক্লিনিক বন্ধ করা হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৬ মে) স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. আহমেদুল কবিরের সই করা বিজ্ঞপ্তিতে ৭২ ঘন্টার মধ্যে দেশের সব অনিবন্ধিত ক্লিনিক বন্ধের ঘোষণা দেয়া হয়।

Related Articles

Leave a Reply

Close
Close