ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার ধামরাইয়ে এক মাদরাসা ছাত্রকে বলাৎকারে অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় এ ঘটনায় অভিযুক্ত মোহাম্মদী হাফিজিয়া ওয়ারিয়া মাদরাসা শিক্ষক ইকবাল হোসেনকে (২৫) আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

শুক্রবার(১৮ অক্টোবর) বিকেলে ধামরাই বাজারের মোহাম্মদিয়া হাফিজিয়া ওয়ারিয়া মাদরাসার মক্তব বিভাগের লম্পট শিক্ষক ইকবাল হোসেন ওই মাদরাসারই দ্বিতীয় শ্রেণির এক ছাত্রকে তার কক্ষে ডেকে নিয়ে বলাৎকার করে। সন্ধ্যায় বিষয়টি ওই ছাত্র বাসায় গিয়ে তার পরিবারের কাছে শিক্ষকের এমন নোংরা কর্মকাণ্ড খুলে বলে। এরপরই স্থানীয় লোকজনের সহায়তায় পরিবারের লোকজন ওই মাদরাসা শিক্ষককে আটক করে পুলিশে দেয়।

সরজমিনে গেলে স্থানীয় সাংবাদিকদের সামনেই আটক মাদরাসা শিক্ষক ইকবাল হোসেন ঐ ছাত্রকে বলাৎকারের কথা স্বীকার করে সকলের কাছে ক্ষমা চান।

আটক শিক্ষক ইকবাল হোসেন গাজীপুর জেলার জয়দেপুর থানার মাষ্টার বাড়ি গ্রামের জহিরুল ইসলামের ছেলে।

এ ব্যাপারে ওই মাদরাসার দায়িত্বে থাকা ইসরাফিল হোসেন বলেন, ইকবাল হোসেন এক মাস আগে তাদের মাদরাসায় মক্তব শিক্ষক হিসেবে যোগদান করেছেন। এ বিষয়ে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ(ওসি) দীপক চন্দ্র সাহা জানান অভিযুক্ত ইকবালকে আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আজ শনিবার ধামরাই থানায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এর আগে শুক্রবার অভিযোগের ভিত্তিতে ইকবাল হোসেনকে আটক করা হয়।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close