ধামরাইস্থানীয় সংবাদ

ধামরাইয়ে পালক ছেলের হাতে বাবা খুন

নিজস্ব প্রতিবেদক: ধামরাইয়ে পালিত ছেলের শাবলের আঘাতে দিদার হোসেন (৭০) নামের এক হতভাগ্য পিতার মৃত্যু হয়েছে। এঘটনায় আটক করা হয়েছে পালিত ছেলে ও তার স্ত্রীকে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়ণা তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার ( ৫ মে) সকাল ১১ টার দিকে ধামরাইয়ে কুশুরা ইউনিয়নের বান্নল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত দিদার হোসেনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) সেলিম রেজা।

আটকরা হলেন, একই এলাকার দিদার হোসেনের পালিত ছেলে সোহেল রানা (৪৩) ও তার স্ত্রী সোনিয়া বেগম (৩৭)।

পুলিশ জানায়, দিদার হোসেনের কোন সন্তান ছিল না। পরে সোহেল হোসেনকে দত্তক নেন তিনি। সোহেলকে নিজের পিতৃ স্নেহ দিয়ে লালন করতে থাকেন। পরবর্তীতে দিদার দ্বিতীয় বিবাহে আবদ্ধ হন। এই পক্ষে তার সন্তানও রয়েছে। বড় হয়ে সোহেল জায়গা জমি নিয়ে প্রায়ই বাবার সাথে ঝগড়া বিবাদ করেন। আজ সকাল ১১ টার দিকে সোহেলের ছোট মার সাথে জমি সংক্রান্ত ব্যাপারে ঝগড়া করে সোহেল রানা। এসময় তার বাবা দিদার হোসেন সেখানে গেলে সোহেলের হাতে থাকা একটি লোহার শাবল দিয়ে পিতার মাথায় আঘাত করেন। এসময় ঘটনাস্থলেই মারা যান বাবা দিদার হোসেন। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে দুই জনকে আটক করা হয়েছে।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (কাওয়ালি পাড়া ফাড়ি) রাসেল মোল্লা বলেন, সকালে সোহেল রানা জমি সংক্রান্ত ব্যাপারে শাবল দিয়ে তার বাবাকে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে ঘটনাস্থল থেকে জড়িত দুই জনকে আটক করে মরদেহ উদ্ধার করা হয়ছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close