দেশজুড়েধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ
Trending

ধামরাইয়ে সাংবাদিক হত্যা: ৫ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতারকৃতদের ৪ দিনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদকঃ ধামরাইয়ে বিজয় টিভির প্রতিনিধি জুলহাস উদ্দিন হত্যার ঘটনায় পাঁচ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে। এদের মধ্যে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা। গ্রেফতার দু’জনকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। পরে আদালত দুজনের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করে।

এর আগে শুক্রবার (৪ সেপ্টেম্বর) সকালে পাঁচ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩ থেকে ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন করেছেন নিহতের বোন রিনা আক্তার।

আসামিরা হলেন- মানিকগঞ্জ জেলা সদরের মৃত বিষু ব্যাপারীর ছেলে মো মাহিন (৩৫), তিনি নিহত জুলহাস উদ্দিনের দ্বিতীয় স্ত্রীর সাবেক স্বামী। মানিকগঞ্জের জেলা সদরের আটিরচর গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে মোয়াজ্জেম (৩৬), তৈমুর হোসেন তুলার ছেলে আনিস (৩৪), ধামরাইয়ের চারিপারা গ্রামের মৃত গফুর মিয়ার ছেলে আল মামুন (৩৮) ও আব্দুল মালেক (৪০)।

নিহতের বোন রিনা আক্তার জানান, ২য় স্ত্রী সোমা আক্তারকে বিয়ে করার পর থেকেই জুলহাস উদ্দিনকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল তারা। পরে তাকে হত্যার পরিকল্পনা করে সোমার বাবা ও তার সাবেক স্বামীসহ কয়েজন। তারা পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। দুইজন আটক হলেও পরিকল্পনাকারীরা এখনো আটক হয়নি।

এদিকে, এ ঘটনায় ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন ওই এলাকায় কর্মরত বিভিন্ন সাংবাদিকরা। এসময় হত্যাকাণ্ডে জড়িত সবার ফাঁসির দাবি জানান তারা। একই সাথে অপরাধীদের গ্রেফতারের জন্য পুলিশকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেয় সাংবাদিকরা।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার দুপুরে ধামরাইয়ে প্রকাশ্যে জবাই করে হত্যা করা হয় সাংবাদিক জুলহাস উদ্দিনকে। এসময় দুই হত্যাকারীকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close