ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাই বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩ (ভিডিও)

ধামরাই প্রতিবেদকঃ ধামরাইয়ে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যানের চালকসহ  ৩ জন ঘটনাস্থলেই মারা গেছে। এঘটনায় আহত হয়েছে বাসের নারীসহ আরও ৫ যাত্রী। এই ঘটনায় হাইওয়ে পুলিশ দূর্ঘটনা কবলিত বাস ও পিকভ্যানটি জব্দ করে থানায় নিয়ে গেলেও আটক করতে পারেনি বাসের চালক ও সহকারীকে।

সোমবার (০৩ আগস্ট) সকাল ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলিতে এই দূর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের মধ্যে একজন সাভারে ঢাকা পল্লীবিদ্যুৎ সমিতি-৩ এর রিডার ম্যান আনোয়ার হোসেন। তিনি মানিকগঞ্জের  দৌলতপুর থানার মৃত আলতাফ হোসেনর ছেলে। নিহত বাকী দুইজনের পরিচয় পাওয়া যায়নি। এদিকে আহতদের মধ্যে ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বাকী দুইজন মাসুদ রানা (৩০) ও নরুল ইসলামকে (৪০) ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে অবস্থা খারাপ হওয়া তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মাসুদ রানা বাড়ি আশুলিয়ায় ও নরুল ইসলঅমে বাড়ি মানিকগঞ্জে।

এ বিষয়ে ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা হুমায়ন কবির জানান, খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ও আহতদের হাসপাতালে ভর্তি করা হয়।

মানিকগঞ্জের গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ঢাকাগামী পিকআপ ভ্যানটি ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলিতে পৌছালে মানিকগঞ্জগামী ফাল্গুনি পরিবহের যাত্রীবাহি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে ঘটনাস্থলেই মারা যান পিকভ্যানের চালকসহ পিকআপ ভ্যানের কেবিনে থাকা আরো দুই জন। পরে গোলড়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং দূর্ঘটনা কবলিত যানবাহন দুটি জব্দ করে থানায়  নিয়ে যায়।

নিহতের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। এছাড়া বাসের চালক ও সহকারীকে আটকের চেষ্টা চলছে বলেও জানিয়েছে পুলিশ।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close