খেলাধুলা

নতুন প্রেমিকের সঙ্গে সম্পর্কের ইতি টানলেন নেইমারের মা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নিজের হাঁটু বয়সী এক ছেলের সঙ্গে প্রেম করে বিশ্বজুড়ে হইচই ফেলে দিয়েছিলেন ব্রাজিলিয়ান ফুটবল সুপারস্টার নেইমারের মা নাদিন গন্সালভেস। তবে তাদের সেই আলোচিত প্রেম বেশিদিন স্থায়ী হলো না। মাত্র দুই মাস পরেই সম্পর্কের ইতি টানলেন নেইমারের মা।

৫২ বছর বয়সী নাদিন ১৪ দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে জানিয়েছেন, ২৩ বছর বয়সী এক তরুণের সঙ্গে ডেটিংয়ে কথা। থিয়াগো রামোস নামের সেই ছেলেটি নাদিনের থেকে ২৯ বছরের ছোট।তবে স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানায়, এক সময়ে স্পেনে ফুটবল খেলা রামোস বেশ কয়েকজন পুরুষের সঙ্গে সমকামী সম্পর্কে জড়িয়েছিলেন। আর নাদিনের সঙ্গে সম্পর্কের আগে তিনি তিনটি সমকামী বিয়েও করেছেন।

রামোসের সঙ্গে সম্পর্ক থাকা ইরিনালদো অলিভার নামের একজন এ ব্যাপারে বলেন, ‘সে সবসময়ই সমকামী ছিল এবং সে বয়স্ক নারীদেরও পছন্দ করতো।’ এদিকে ব্রাজিলিয়ান সংবাদ মাধ্যমগুলো থেকে জানা যায়, এমন ঘটনা শোনার পর রামোসকে নেইমারের মা তার ঘর থেকে বের করে দিয়েছেন। রামোস এখন তার পরিবারের সঙ্গে আছেন।

এর আগে নেইমারের মায়ের এই সম্পর্ক প্রকাশ্যে আসলে বয়সে ছোট হলেও পিএসজি তারকা নেইমার অনুমোদন দেন তার মা নাদিন ও থিয়াগোর নতুন সম্পর্ককে। নিজের ইন্সটাগ্রামে ২৮ বছর বয়সী ফুটবল ফরোয়ার্ড মায়ের নতুন সম্পর্ককে শুভকামনা জানিয়ে লেখেন, ‘সুখি হও মা, তোমাকে ভালোবাসি।

নেইমারের পিতার সঙ্গে নাদিনের ২৫ বছরের বিবাহিত জীবনের ইতি ঘটে ২০১৬ সালে। এরপর থেকে একাই ছিলেন নেইমারের মা।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close