বিনোদন

নতুন লুকে নুসরাত ফারিয়া

ঢাকা অর্থনীতি ডেস্কঃ চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। উপস্থাপনা এবং মডেলিং দিয়ে মিডিয়াতে যাত্রা শুরু করলে সিনেমাতেও সফল এই অভিনেত্রী। অভিনয় দিয়ে নিজের জাত চিনিয়েছেন। তবে সমালোচনাও কম শুনতে হয়নি তার। সব কিছু ছাপিয়ে এগিয়ে চলেছেন আপন মনে।

এদিকে কয়েকদিন আগেই দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বাগদান পর্ব শেষ করেছেন নুসরাত ফারিয়া। আর এরপরেই সামনে আসতে থাকে কবে বিয়ে করছেন এই অভিনেত্রী? কিন্তু করোনার এই সময়ে বিয়ে করার ইচ্ছা নাই বলে জানান তিনি। তিনি বলেন, ধুমধাম করে বিয়ে করার ইচ্ছা তার।

নিজের অভিনয়ের কারণে অনেক সময়ই সমালোচনার স্বীকার হয়েছেন নুসরাত ফারিয়া। এছাড়া নিজের পোশাক নিয়েও কম কথা শুনতে হয়নি তার। তার মতে, মানুষের কথা নিয়ে চিন্তা করলে সামনে আগানো যাবে না, তাই নিজের মতো করেই চলছে।

এদিকে বর্তমানে দুবাইতে রয়েছেন নুসরাত ফারিয়া। আর সেখানে গিয়েও সোশ্যাল মিডিয়াতে নিজের ভক্তদের জন্য ছবি পোস্ট করে যাচ্ছেন এই অভিনেত্রী। শনিবার নিজের ইস্টাগ্রামে ছোট পোষাকে একটি ছবি দিয়েছেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে ছোট পোষাকে ক্লিভেজ দেখিয়ে শুয়ে আছেন নুসরাত ফারিয়া। সাদাকালো সেই ছবিতে নুসরাত ফারিয়া পোস্ট করে ক্যাপশনে লিখেন, মনোক্রম। তবে সেই ছবিটি যে নেটজনতা বেশ ভালোই লুফে নিচ্ছে এইটা পোস্টের রিয়েকসন দেখেই বুঝা যাচ্ছে।

এদিকে, অভিনয়ের পাশাপাশি গানও ভালো গাইতে পারেন নুসরাত ফারিয়া।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close