আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় দিনমজুরের বাড়িতে ডাকাতির অভিযোগ, গরু-গহনা লুট

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় ভাড়া বাড়িতে থাকা দিনমজুর দম্পতির হাত-পা বেঁধে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। এসময় ডাকাতরা পরিবারটির ৩ টি গরু ও গলার চেইন-কানের দুল লুট করে নিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে আশুলিয়া থানা পুলিশ।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) ভোরে রাত ৩টার দিকে আশুলিয়ার ধলপুর এলাকায় শের আলী নামে ব্যক্তির ঘরে এই ঘটনা ঘটে। মানিকগঞ্জের দৌলতপুর থানার জইন্তা গ্রামের বাসিন্ধা শের আলী এই এলাকার রশিদ সিকদারের জমি ভাড়া নিয়ে টিনের ঘরে তার পরিবার নিয়ে বসবাস করতো। সেখানেই তার ৩ গরু লালন পালন করতো।

ভুক্তভোগী শের আলী জানান, গোয়াল ঘরে সাথে টিনের ছাপড়া”য় স্বামী-স্ত্রী ঘুমাচ্ছিলেন । ভোর রাত ৩ টার দিকে এসে ঘুমের মধ্যেই শের আলী গলা চেপে ধরে কেউ। চোখ খুলে দেখেন ৪ জন লোক। তারা সবাই প্যান্ট ও মুখে মাস্ক পড়া। পাশে আরও দুইজন আমার স্ত্রীর গলার চেইন ও কানের দুল খুলে নিচ্ছে। তারপর কিছু বুঝে উঠার আগেই মারধর করে আমাদের দুইজনের হাত-পা বেঁধে উল্টো করে ফেলে রাখে। আর টিনের ঘরে আমার ছেলেকে বাইরে থেকে দরজা বন্ধ করে দিয়ে একজন দাড়িয়ে থাকে। যাওয়া সময় আমার গোয়ালে থাকা শেষ সম্বল ৩টি গরুও নিয়ে যায়। পরে আমার ছেলে বের হয়ে আমার বাঁধন খুলে দেয়।

আশুলিয়া থানার এএসআই আল মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Close
Close