দেশজুড়েপ্রধান শিরোনাম

নারায়ণগঞ্জে অস্ত্র তৈরির কারখানার সন্ধান, আটক ৩

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অস্ত্র তৈরির একটি কারখানার সন্ধান পেয়েছে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। সেখানে অভিযান চালিয়েছে উদ্ধার করা হয়েছে ৭ পয়েন্ট ৬৫ বোরের একটি বিদেশি পিস্তলএকটি ম্যাগজিনদুই রাউন্ড গুলি ও অস্ত্র তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জে সাইলো গেট এলাকায় অভিযান চালিয়ে এগুলো উদ্ধার করে। এ ঘটনায় আলী আকবর লাভলু সরকার (৫৩) ও তার ছেলে কামরুজ্জামান নওশাদ সরকার (২৯) এবং মজিবর রহমানকে (৩৮) আটক করা হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার বিকালে সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় ডিবি পুলিশের চেকপোস্ট থেকে নওসাদ সরকার ও মজিবুর রহমানকে আটক করা হয়। পরে কামরুজ্জামানের দেহ তল্লাশি চালিয়ে ৭ পয়েন্ট ৬৫ বোরের একটি বিদেশি পিস্তলএকটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে তার স্বীকারোক্তিতে কামরুজ্জানের সাইলো গেটের দ্বিতীয় তলার বাড়ির ছাদের একটি রুমে অসম্পূর্ণ একটি ম্যাগজিন ও আগ্নেয়াস্ত্র তৈরির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা বিভিন্ন স্থানে অস্ত্র কেনা-বেচাসহ সন্ত্রাসী কার্যকলাপের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close