দেশজুড়েপ্রধান শিরোনাম

নিখোঁজের তিন দিন পর যমুনায় ভেসে উঠল তিন জুয়াড়ির মরদেহ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নিখোঁজের তিন দিন পর যমুনা নদী থেকে তিন জুয়াড়ির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৯ নভেম্বর) দুপুরে সরিষাবাড়ি থানা পুলিশ তাদের মরদেহ উদ্ধার করেন।

নিহতরা হলেন- টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার শাখারিয়া গ্রামের মৃত জমসের আলী খানের ছেলে হাফিজুর রহমান (৩৭), নিকলাপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে ফজল মন্ডল (৩৩) এবং জামালপুরের সরিষাবাড়ি উপজেলার পাখিমারা গ্রামের শামছুল হকের ছেলে ছানোয়ার হোসেন ছানু (৪০)।

জামালপুরের সরিষাবাড়ি থানার অফিসার ইনচার্জ ফজলুল করিম জানান, সরিষাবাড়ির সীমান্তবর্তী এলাকার যমুনা নদী থেকে দুইজন এবং টাঙ্গাইলের বাসুদেবকোল এলাকার যমুনা নদী থেকে ভাসমান অবস্থায় একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, গত বৃহস্পতিবার (২৬ নভেম্বর) জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার পিন ইউনিয়নের চর বাশুরিয়া এলাকায় জুয়ার বোর্ডে হামলা চালায় একটি ডাকাত দল। তাদের হামলায় কয়েকজন গুরুতর আহত হন। হামলার হাত থেকে বাঁচতে তিন জুয়াড়ি নদীতে ঝাঁপিয়ে পরে নিখোঁজ হয়। তবে নিহতের স্বজনদের অভিযোগ, পরিকল্পিতভাবে তাদের হত্যা করে নদীতে ফেলে দেওয়া হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close