দেশজুড়ে

নিখোঁজের ৫দিন পরে তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার

ঢাকা অর্থনীতি ডেস্ক: নিখোঁজের পাঁচদিন পর ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় এক তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি সাকের মোহাম্মদ যুবায়ের জানান, মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার রোহিতপুর ইউনিয়নের নতুন সোনাকান্দা বিসিক শিল্প নগরীর একটি মার্কেটের পেছনে একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশটি তারা উদ্ধার করেন।

নিহত মো.আব্দুল্লাহ (১৯) বরগুনার সদর উপজেলার খেজুরা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।কেরানীগঞ্জের ওই এলাকায় একটি বাসায় ভাড়া থেকে একটি ফোম কারখানায় শ্রমিকের কাজ করতো সে।

ওসি আরো জানান, বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) কারখানা থেকে বাসায় এসে দুপুরের খাবার খেয়ে আবার কারখানায় যাওয়ার জন্য বাসা থেকে বের হন আব্দুল্লাহ।

এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। বিভিন্ন জায়গায় খোঁজ করেও তাকে না পেয়ে পরের দিন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে তার স্বজনরা।

মঙ্গলবার বিকালে ওই এলাকায় গাছের সঙ্গে আবদুল্লার ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

দুর্বৃত্তরা তাকে পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে হত্যার পর লাশ গাছের সঙ্গে বেঁধে ঝুলিয়ে রেখে গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানান ওসি।

লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

/এনএ

Related Articles

Leave a Reply

Close
Close