সাভারস্থানীয় সংবাদ

সাভারে নৈশ প্রহরীর ধর্ষণের শিকার শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদকঃ গেন্ডা এলাকায় পনের বছরের সপ্তম শ্রেণী পড়ুয়া এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আলম মিয়া (৬৫) নামের এক বৃদ্ধকে গণ পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এ ঘটনায় ধর্ষণের শিকার হওয়া ওই শিক্ষার্থীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার দুপুরে সাভার পৌরসভার ৯নং ওয়ার্ডের গেন্ডা এলাকায় টিয়াবাড়িতে এ ঘটনা ঘটে। আটককৃত আলম মিয়া গাইবান্ধা জেলার সদর থানার বাসিন্দা। তিনি গেন্ডায় আইয়ুব মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন এবং এলাকায় নৈশ প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়দের তথ্য মতে, সপ্তাহ খানেক আগে ঝিনাইদহ থেকে গেন্ডায় ভাইয়ের বাসায় বেড়াতে আসে ওই শিক্ষার্থী। সোমবার দুপুরে বাসায় ওই শিক্ষার্থীকে একা পেয়ে ওই শিক্ষার্থীর মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে আলম মিয়া। ওই শিক্ষার্থীর চিৎকার শুনতে পেয়ে আশেপাশের লোকজন এগিয়ে আসে। পরে ধর্ষক আলম মিয়াকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন তারা।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ধর্ষক আলম মিয়াকে আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার হওয়া ওই শিক্ষার্থীর স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 

Related Articles

Leave a Reply

Close
Close