আশুলিয়াধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

মাস্ক না পরায় সাভার-ধামরাইয়ে ৩৯ জনকে জরিমানা

নিজস্ব প্রতিবেদকঃ মাস্ক না পরে বাইরে বের হয়ে সরকারি আইন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে সাভার ও ধামরাই উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) অন্তরা হালদার ধামরাই বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

মাস্ক না পরার অভিযোগে ধামরাইয়ে ১৯ জনকে ১০০ থেকে ৫০০ টাকা পর্যন্ত জরিমানা করা হয়। মোট ছয় হাজার ৭০০ টাকা জরিমানার অর্থ আদায় করেন আদালত। এ সময় দোকানদার ও গ্রাহকদের হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারে উদ্বুদ্ধ করা হয়।

সাভারে মাস্ক না পরায় স্বাস্থবিধি মানাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। এসময় ১৪ জনকে মোট ২ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়। এই অভিযান অব্যহত থাকবে বলেও জানান এই কর্মকর্তা।

আশুলিয়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন রাজস্ব সার্কেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জাহিদ হাসান পিন্স। পলাশবাড়ী এলাকায় এটি পরিচালিত হয়।

আশুলিয়ায় ছয়জনকে ২০০ টাকা করে মোট এক হাজার ২০০ টাকা জরিমানা এবং সমুদয় অর্থ আদায় করা হয়। এ সময় ২০০ মাস্ক বিতরণ করা হয়।

সহকারী কমিশনার অন্তরা হালদার এ বিষয়ে জানান, করোনার দ্বিতীয় পর্যায়ে সংক্রমণ ঠেকাতে কঠোর অবস্থানে প্রশাসন। জেলার আইনশৃঙ্খলা রক্ষা কমিটির বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী বাধ্যতামূলক মাস্ক পরিধান নিশ্চিত করতে অভিযান চালানো হয়। এটি অব্যাহত থাকবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close