বিনোদন

‘নোলক’ দেখতে সিনেমা হলে উপচে পড়া ভিড়

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ঈদ উপলক্ষে শাকিব খান ও ববি অভিনীত, সাকিব সনেট পরিচালিত ও প্রযোজিত ‘নোলক’ ছবিটি মুক্তি পেয়েছে দেশের ৭৭টি সিনেমা হলে। এদিকে ঈদের ছুটিতে পরিবার ও বন্ধু-বান্ধব নিয়ে অনেকেই ভিড় জমাচ্ছেন সিনেমা হলগুলোতে।

রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে এ সিনেমার টিকিট কিনতে সিনেমাপ্রেমীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। সিনেমা দেখতে আগ্রহীদের লাইন দেখে বিস্ময় প্রকাশ করেছেন অনেকে।

ববি-শাকিব জুটির পঞ্চম ছবি এটি। পারিবারিক গল্পের ছবিটিতে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, নিমা রহমান, ওমর সানী, মৌসুমী, শহীদুল আলম সাচ্চু, রেবেকা, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত। কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারী ফরহাদ।

স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ জানান, এটি বিরল ঘটনা! টিকিট কিনতে উত্সুকদের লাইন দেখে তিনি বলেন, ভালো সিনেমার কদর যে হারিয়ে যায়নি এটিই তার প্রমাণ।

অভিসার সিনেমা হলে সহকারী ম্যানেজার রঞ্জন সাহা বলেন, “ছবির গল্প ও মেকিং নিয়ে সবাই প্রশংসা করছে। সেই হিসেবে দর্শক বাড়ছে। আসলে সিনেমা ভালো লাগলে দর্শক ভালো বলে, এতে করে নতুন দর্শক তৈরি হয় এবং দর্শক বাড়তে থাকে। ‘নোলক’ ছবির ক্ষেত্রে তাই হচ্ছে। আমাদের প্রত্যেকটা শো এখন হাউসফুল যাচ্ছে। টিকেট না পেয়ে অনেকেই ফেরত যাচ্ছে।”

Related Articles

Leave a Reply

Close
Close