ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে দুই বেকারি কারখানাকে ৫ লাখ টাকা জরিমানা

ধামরাই প্রতিবেদকঃ ধামরাইয়ে অভিযান চালিয়ে ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরির অভিযোগে দুই বেকারি কারখানাকে ৫ লক্ষ টাকা জরিমানা করেছে র‌্যাব-৪ এর ভ্রাম্যমাণ আদালত। এসময় বিভিন্ন ভেজাল খাদ্য ধ্বংস করা হয়।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সাকাল থেকে বিকেল পর্যন্ত ধামরাইয়ের ইসলামপুর ও শরিফভাগ এলাকায় অভিযান চালিয়ে ভাই ভাই ফুড প্রোডাক্ট ও সিফাত বেকারিকে এ জরিমানা করা হয়।

এ সময় অভিযান পরিচালনা করেন সিপিসি-২, র‌্যাব-৪ এর উপ-পরিচালক ও কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার, নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ মোখলেছুর রহমান ।

র‌্যাব জানায়, আজ সকাল নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ধামরাইয়ে ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশে বেকারিতে খাদ্য তৈরি করা হচ্ছে। পরে সকাল ১১ টার দিকে ধামরািয়ের ইসলামপুর ও শরিফভাগ এলাকায় অভিযান চালিয়ে ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরির অভিযোগে ভাই ভাই ফোড প্রোডাক্ট এর মালিক মোঃ জিয়াউর রহমানকে (৩৫) দুই লক্ষ টাকা এবং সিফাত বেকারি এর মালিক মোঃ ইকবাল হোসেন কে তিন লক্ষ টাকা জরিমানা করা হয়।

সিপিসি-২, র‌্যাব-৪ এর উপ-পরিচালক ও কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সেখানে ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশ খাদ্য তৈরি হচ্ছে। পরে ঘটনা স্থানে উপস্থিত হইয়ে তার সত্যতা মিলরে দুটি বেকারি কারখানাকে পাঁচ লক্ষ টাকা জরিমানা করা হয়।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close