দেশজুড়ে

পল্লবী থানার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী আতাউল মাহমুদ

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশের পল্লবী থানার শ্রেষ্ঠ উপ-পরিদর্শক(এসআই) ও মাদক উদ্ধারকারী হিসেবে নির্বাচিত হয়েছেন আতাউল মাহমুদ খান। গত জুলাই মাসে তার কর্মদক্ষতার উপর ভিত্তি করে তাকে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোঃ পারভেজ ইসলামের পক্ষ থেকে বিশেষ ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়।

মঙ্গলবার(২৪ আগস্ট) এ অর্জন সম্পর্কে আতাউল মাহমুদ খান বলেন, আমার এ অর্জন শুধু আমার একার না। আমি এডিসি, এসি ও ওসি মহোদয়ের নির্দেশনা মেনে আমার দায়িত্ব পালন করেছি মাত্র। এছাড়া আমার অনুজ অনেকেই আমার এ কাজে সহযোগীতা করেছেন। তাদের ছাড়া আমার একার পক্ষে এ কাজ করা সম্ভব নয়। যাদের সহযোগীতায় আমার এ অর্জন আমি তাদের আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই। অনেকে ফোন করে, ম্যাসেজ দিয়ে অভিনন্দন জানিয়েছেন। আমার বাবাও খুব খুশি হয়েছে।

এর আগে ১৮ আগস্ট রাতে পল্লবী থানার কমফারেন্স রুমে আয়োজিত এক মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এ সংবর্ধনার আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, পল্লবী জোনের এডিসি মোঃ আরিফুল ইসলাম ও এসি মোঃ শাহ কামাল।

এসআই আতাউল মাহমুদ খানের সম্মাননা স্মারক

টাঙ্গাইলের নাগরপুর এলাকার ঘুনিপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা চাঁন মাহমুদ খানের ছেলে আতাউল মাহমুদ খান। তার এ অর্জনে গর্বিত তার পরিবার ও আত্মীয়স্বজন। গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় অ্যালামনাই এসোসিয়েশন এর দপ্তর সম্পাদক ও গবি আইন বিভাগ অ্যালামনাই এর সভাপতি তিনি। গণ বিশ্ববিদ্যালয় এর প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা মাদক নির্মূলে তার এ অবদানে অত্যন্ত আপ্লুত।

জানা যায়, গত জুলাই মাসে এসআই আতাউল মাহমুদ প্রচুর পরিমাণ ইয়াবা, গাঁজা ও বিভিন্ন নেশাজাত দ্রব্য উদ্ধার করে জব্দ করতে সক্ষম হয়েছেন। পল্লবী থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close