দেশজুড়েপ্রধান শিরোনাম

পশুর হাট কেন্দ্রিক অজ্ঞান পার্টির ৫৯ সদস্য গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ পৃথক অভিযানে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে অজ্ঞান পার্টির ৫৯ জন সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে মরিচের গুড়া, গুলসহ চেতনানাশক বিভিন্ন দ্রব্যাদি উদ্ধার করা হয়েছে। কোরবানির পশুর হাটকে সামনে রেখে তারা মাঠে সক্রিয় হয়েছিলো।

বৃহস্পতিবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মো. আবদুল বাতেন।

তিনি জানান, কোরবানির পশুর হাটকে কেন্দ্র করে তারা তৎপর ছিলো। গোয়েন্দা বিভাগ ২/৩ দিন যাবৎ এদের ধরতে কাজ করেছে। আমরা আশা করছি অজ্ঞান পার্টির এই সদস্যগুলো গ্রেফতারে পশুর হাটের কেনাবেচা নিরাপদ হবে।

তিনি আরো বলেন, গতকাল বুধবার রাজধানীর বিভিন্ন এলাকায় ধারাবাহিকভাবে অভিযান চালিয়ে গোয়েন্দা ওয়ারী বিভাগ ১৬ জন, সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ ১০ জন, গোয়েন্দা মতিঝিল বিভাগ ৯ জন, গোয়েন্দা রমনা বিভাগ ৮ জন, গোয়েন্দা লালবাগ বিভাগ ৮ জন ও গোয়েন্দা তেজগাঁও বিভাগ ৮ জন মোট ৫৯ জন অজ্ঞান পার্টির সদস্যকে গ্রেফতার করেছে।

এ সময় তাদের কাছ থেকে ২৪০ পিস চেতনানাশক ট্যাবলেট, ৪টি তরল মুভ স্পে বোতল, ৯টি মলমের কৌটা, ৭টি হারবাল পেইন কিলার, ৫টি চাকু, গুল, ৯টি চেতনানাশক হালুয়াসহ মরিচের গুড়া ও জামবাগ উদ্ধার করা হয়।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close