দেশজুড়ে

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগে সজীব ওয়াজেদ জয়

ঢাকা অর্থনীতি ডেস্কঃ প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদকে ১নং সদস্য করে কমিটি ঘোষণা করেছে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পূত্র এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজী‌ব ওয়াজেদ জয়কে ১ নম্বর সদস্য করে রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। সোমবার(১১ নভেম্বর) দুপুরে, উপজেলা অডিটোরিয়ামে সংগঠনটির ত্রি-বার্ষিক সম্মেলনে সর্বসম্মতিক্রমে আজিজুর রহমান রাঙ্গাকে সভাপতি ও মিয়া মো. তাজিমুল ইসলাম শামীমকে সাধারণ সম্পাদক এবং সজীব ওয়াজেদ জয়কে কমিটিতে এক নম্বর সদস্য করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান রাঙ্গার সভাপতিত্বে সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করীম রাজু, দপ্তর সম্পাদক তৈহিদুর রহমান টুটুলসহ জেলা ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন। নতুন এ কমিটির মাধ্যমে দীর্ঘ ছয় বছর পর পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হলো।

সম্মেলনের প্রথম পর্বে উপজেলা অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে, সম্মেলনের দ্বিতীয় পর্বে স্থানীয় কাউন্সিলরদের সমর্থনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সর্বসম্মতিক্রমে অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা সভাপতি, পীরগঞ্জ পৌরসভার মেয়র মিয়া মো. তাজিমুল ইসলাম শামীমকে সাধারণ সম্পাদক এবং প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে উপজেলা আওয়ামী লীগের এক নম্বর সদস্য করা হয়।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close