দেশজুড়ে

পুলিশ সেজে সড়কে চেকপোস্ট বসিয়ে ছিনতাই

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজশাহীতে পুলিশের পোশাক পরে সড়কে চেকপোস্ট বসিয়ে ছিনতাইকালে চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ।শনিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এর আগে শুক্রবার (৭ ফেব্রুয়ারি) গভীর রাতে কাটাখালি থানাধীন সুইচারণ এলাকা থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- হরিয়ানের সুইচারণ এলাকার আবদুল মতিনের ছেলে রুহুল আমিন (২০), মকবুল আহমেদের ছেলে নিলয় রহমান (২০), জামাল উদ্দিনের ছেলে সাগর হোসেন (২১), রূপসীডাঙ্গা এলাকার জামাল হোসেনের ছেলে শ্রাবণ (২০)।

কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান জানান, শুক্রবার রাত পৌনে ৯টার দিকে সুইচারণ এলাকার একটি সড়কে পুলিশের পোশাক পরে চেকপোস্ট বসায় তারা। এসময় তারা নিজেদের জেলা পুলিশের কর্মকর্তা পরিচয় দিয়ে পাঁচটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। ঘটনার পরে ভুক্তভোগীরা থানায় অভিযোগ করে।

ওসি বলেন, অভিযোগের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে জড়িত চারজনকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে ৫টি মোবাইল ফোন ও পুলিশের জ্যাকেট উদ্ধার করা হয়েছে। গ্রেফতার যুবকদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close