খেলাধুলা

প্রতিপক্ষকে টুপি খোলা অভিনন্দন, কোচ ওয়াইজ শাহ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ (১৭ই ডিসেম্বর) মঙ্গলবার থেকে চট্টগ্রামে মাঠে গড়িয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের দ্বিতীয় পর্ব। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিলো রাজশাহী রয়্যালস ও খুলনা টাইগার্স। তিন ম্যাচ জয় বন্দরনগরীতে যাওয়া রাজশাহীর জয়রথ থামালো খুলনা। যেখানে রাজশাহীর শোয়েব মালিকের ঝড়ো ইনিংসকে ছাপিয়ে জয় ছিনিয়ে নিয়েছে খুলনার মুশফিকুর রহিমের ঝলমলে ইনিংস।

আগে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ১৮৯ রান সংগ্রহ করে রাজশাহী। যেখানে বড় অবদান ছিলো মালিকের। পাকিস্তানি এই ব্যাটসম্যান করে ৮৭ রান। খুলনার অধিনায়ক খেলেন ৯৬ রানের ঝলমলে ইনিংস।

রাইলি রুশো ও শামসুর রহমানের সহযোগিতায় মুশফিক সহজেই দলকে জয়ের বন্দরে নিয়ে যান। সঙ্গী হারালেও নিজ গতিতে ছুটে চলছিলো তার ব্যাট। মুশফিকের এই ইনিংসের প্রশংসা ঝরেছে রাজশাহীর কোচ ওয়াইজ শাহের মুখেও।

তিনি বলেন, ‘আমরা হয়তো ১৫-২০ রান কম করেছি। ২০০/২১০ হলে ভালো হতো। আমার মতে মুশফিক অবিশ্বাস্য ব্যাটিং করেছে। ওকে কখনো প্যানিক মনে হয়নি। ইনিংস কীভাবে গড়তে হয় দেখিয়েছে। রাইলি রুশোকে হারানোর পরও সে নিজে চালিয়ে গেছে। কখনো কখনো প্রতিপক্ষকে টুপি খোলা অভিনন্দন জানাতে হয়।’

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close