আশুলিয়াপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে সাভার-আশুলিয়ায় আলোচনা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক: সাভার-আশুলিয়ায় আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপললেক্ষ্য আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে সাভার উপজেলা পরিষদের মিলনায়তনে অনুষ্ঠান সম্পন্ন হয়।

এর আগে উপজেলা পরিষদ চত্বরে এক বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়। দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি এবং সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবসহ সকল নেতৃবৃন্দ র‍্যালিতে অংশ নেন।

এদিকে, আশুলিয়া থানা আওয়ামী লীগের আয়োজনে বাইপাইল এলাহী কমিউনিটি সেন্টারে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন এর সভাপতিত্বে এবং যুগ্ম-আহবায়ক মোহাম্মদ সাইফুল ইসলামের সঞ্চালনায় প্রধন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি। অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে কেক কেঁটে হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন- ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ফিরোজ কবির, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু ,উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমতিয়াজ আহমেদ, পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার ও যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম ভুইয়াসহ অন্যন্যরা।

Related Articles

Leave a Reply

Close
Close