বিশ্বজুড়ে

প্রেমিকাকে আপন বোন সাজিয়ে প্লেনের টিকিটে ছাড়!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নিজস্ব কর্মী ও তাদের পরিবারের সদস্যদের জন্য প্লেনের টিকিটে ছাড় দেয় ভারতীয় প্রতিষ্ঠান ইন্ডিগো এয়ারলাইন। এই সুযোগ কাজে লাগিয়ে প্রেমিকাকে আপন বোন সাজিয়ে ছাড় নিয়েছিলেন এক কর্মী। কিন্তু, কপাল মন্দ! ধরা পড়ে গেছেন। সামান্য কিছু টাকা বাঁচাতে গিয়ে এখন চাকরি তো যাচ্ছেই, জেলও হতে পারে তার।

মঙ্গলবার (২৯ অক্টোবর) ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গত শনিবার (২৬ অক্টোবর) কেরালার কোচি বিমানবন্দরে আটক হন ইন্ডিগোর এক কর্মী ও তার প্রেমিকা।

সেদিন ২৩ বছর বয়সী এক তরুণীকে জিজ্ঞাসাবাদের সময় সন্দেহ হয় সিআইএসএফ কর্মকর্তাদের। তারা মেয়েটির আধার কার্ডে কিছু সমস্যা দেখতে পান।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, মেয়েটির সঙ্গে এক ছেলেও ছিল। জানা যায়, ছেলেটির নাম রাকেশ ভিয়াস। তিনি ভুবনেশ্বর বিমানবন্দরে ইন্ডিগো এয়ারলাইনের চাকরি করেন। তারা দু’জন প্রেমিক-প্রেমিকা। রাকেশের কাছে বিমানবন্দরের বৈধ পাস থাকলেও মেয়েটির কাছে ছিল মিথ্যা পরিচয়পত্র।

সিআইএসএফ জানায়, মেয়েটি রাকেশের বোনের আধার কার্ড ব্যবহার করে প্লেনের টিকিটে ছাড় নিয়েছিলেন। তারা আধার কার্ডের ছবি বদলে দিয়েছিলেন।

ইন্ডিগো কর্তৃপক্ষ নিশ্চিত করেছে, তাদের দু’জনের জন্য স্টাফ টিকিট ইস্যু করা হয়েছিল। পরে, অভিযুক্তদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়। মিথ্যা তথ্য দেওয়ায় তাদের বিরুদ্ধে মামলা হবে।

Related Articles

Leave a Reply

Close
Close