বিনোদন

নৌসেনাদের সঙ্গে একি করলেন বলিউড ভাইজান!

ঢাকা অর্থনীতি ডেস্ক: প্রাণনাশের হুমকি পাওয়ার পর থেকেই বেশ মানসিক চাপে রয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। নিজের এবং পরিবারের সুরক্ষায় কোনোরকম আপস করতে নারাজ এই বলিউড ভাইজান। আর এই মানসিক টানাপোড়েনের মাঝেই নৌসেনাদের সঙ্গে তিনি যা করলেন, তার ছবি সোশ্যাল মিডিয়ায় দেখে নেটিজেনদের মাথায় হাত না দিয়ে উপায় নেই।

এর আগে গত জুনে সালমান ও তার বাবা সেলিম খান প্রাণনাশের হুমকি পান। সালমান পরিবারের রক্ষীদের কাছে পৌঁছে দেয়া ওই প্রাণনাশের হুমকিতে লেখা ছিল: ‘মুসেওয়ালার মতো করে দেব’। অর্থাৎ, ভারতের জনপ্রিয় গায়ক সিধু মুসেওয়ালাকে যেভাবে খুন করা হয়েছে, সালমান ও তার বাবাকে সেভাবেই খুন করা হবে।

এই প্রাণনাশের হুমকির পর সালমান তার বাড়িতে বাড়িয়ে দিয়েছেন নিরাপত্তা বলয়। গ্যারেজে রেখেছেন বুলেটপ্রুফ গাড়ি। নিজের কাছে বন্দুক রাখারও ইচ্ছা প্রকাশ করেছেন এই অভিনেতা।

এর ঠিক এক মাসের মাথায় অর্থাৎ ১০ জুলাই আবার দ্বিতীয় দফায় প্রাণনাশের হুমকি পান সালমান খান। এত চাপে থাকার পরও ভারতের স্বাধীনতা দিবসকে ভোলেননি ভাইজান। ভোলেননি ভারতের বীর সন্তান নৌসেনাদের কথাও।

ভারতের স্বাধীনতা দিবস আগামী ১৫ আগস্ট। এদিন স্বাধীনতার ৭৫ বছর উদ্‌যাপন করবে ভারতের সাধারণ জনগণ থেকে সেলিব্রেটি সবাই। এই কাতারে একটু আগেই নাম লিখিয়ে নিয়েছেন সালমান।

সম্প্রতি তিনি এ উপলক্ষে ভারতীয় নৌসেনাদের সঙ্গে পুরো একটা দিন কাটিয়েছেন। অফিসারদের সঙ্গে নেচেছেন, গেয়েছেন, আড্ডা দিয়েছেন।

শুধু তাই নয়, রান্নাঘরে ঢুকে তৈরি করেছেন রুটিও। এ সময় তিনি পরেছিলেন সাদা শার্ট, কালো ফরমাল প্যান্ট। এত মানসিক চাপেও ভাইজানের এমন আন্তরিকতার ছবি দেখে সালমানের প্রশংসায় পঞ্চমুখ তার ভক্ত-অনুরাগীরা।/সূত্র: সংবাদ প্রতিদিন

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close