বিনোদন

‘স্কেচার্স’র জুতার ব্র্যান্ড অ্যাম্বাসেডর সিয়াম-ফারিয়া

ঢাকা অর্থনীতি ডেস্কঃ এ প্রজন্মের জনপ্রিয় দুই তারকা সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া। চলচ্চিত্রে তারা নিয়মিতই কাজ করে চলেছেন। পেয়েছেন জনপ্রিয়তাও। এরই মধ্যে আরও একবার জুটি হয়ে হাজির হতে চলেছেন তারা। তবে সেটি কোনো সিনেমায় নয়। তাদের একসঙ্গে দেখা যাবে আন্তর্জাতিক সু ব্র্যান্ড ‘স্কেচার্স’র প্রচারণায়। ইতিমধ্যেই দুই তারকা জুতার ব্র্যান্ডটির প্রচারণামূলক অংশ হিসেবে একটি ওভিসিতে কাজ করেছেন। সম্প্রতি এটির শুট শেষ হয়েছে।

আমেরিকান লাইফস্টাইল এবং ফুটওয়্যার কোম্পানি ‘স্কেচার্স’র প্রধান শাখা কেলিফোর্নিয়ার মানহাটানে অবস্থিত। বাংলাদেশে চলতি মাসে এটি প্রথমবারের মত শাখা চালু করেছে। তারই উদ্বোধন করবেন সিয়াম ও ফারিয়া। এই প্রতিষ্ঠানের জুতার ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন তারা।

সম্প্রতি আমেরিকান এই কোম্পানির বাংলাদেশের প্রতিনিধির মাধ্যমে এই দুজনের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। আগামীতে এই দুজন সু ব্র্যান্ডটির হয়ে বিভিন্ন প্রচারণামূলক কাজে অংশ নেবেন, সেইসাথে অংশ নেবেন এর বিজ্ঞাপনেও। বিষয়টি নিশ্চিত করেছেন সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া দুজনেই।

সিয়াম আহমেদ বলেন, ‘আন্তর্জাতিক সু ব্র্যান্ড ‘স্কেচার্স’ বাংলাদেশে আসছে। এর সাথে জড়িত থাকতে পেরে খুব ভালো লাগছে।’

নুসরাত ফারিয়া বলেন, ‘স্কেচার্স’ হচ্ছে একটি আন্তর্জাতিক সু ব্র্যান্ড। গত মাসে আমি এবং সিয়াম দুজনে এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছি। আশা করছি এই ব্র্যান্ডটির প্রচারণায় ভালো অভিজ্ঞতা হবে আমাদের।’

আগামী ২৯ নভেম্বর রাজধানীর গুলশানে ‘স্কেচার্স’র উদ্বোধনী অনুষ্ঠান হবে। সেখানে এই দুই তারকার পাশাপাশি আরও উপস্থিত থাকবেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালকসহ অনেকে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close