দেশজুড়ে

বউ বদলের পর দুই বন্ধুর দ্বন্দ্ব; ছুরিকাঘাতে বন্ধুকে হত্যা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বগুড়ার আদমদীঘি উপজেলায় বন্ধুর ছুরিকাঘাতে আরেক বন্ধুর মৃত্যুর ঘটনা ঘটেছে। দুই বন্ধুর বউ বদলের ঘটনাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে দাবি করছেন নিহতের বাবা।

বুধবার রাতে আদমদীঘীর পৌর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত বাদল হোসেন (৩৫) ওই এলাকার শহিদুল ইসলামের ছেলে। এই ঘটনায় অভিযুক্ত ব্যক্তি হলেন রেজাউল ইসলাম (৩৪)। তিনি নওগাঁ জেলা সদরের চক তারতা এলাকার বাসিন্দা।

স্থানিয়দের মতে, রেজাউল ইসলাম ও বাদল হোসেন ছিনতাইসহ নানা অপরাধে জড়িত। তাঁদের বিরুদ্ধে থানায় একাধিক মামলাও রয়েছে। দু’জনে একত্রে জেল খাটার সময় দু’জনের মধ্যে গভীর বন্ধুত্ব হয়। এর ফলে আন্তরিকতা ও ভাতৃত্বপূর্ণ সম্পর্কের জেরে একে অপরের বাসায় যাতায়াত করতেন।

নিহত বাদলের বাবা শহিদুল ইসলাম বলেন, ‘বাদল রেজাউলের স্ত্রীকে এবং রেজাউল বাদলের স্ত্রীকে বিয়ে করে। এরপরেও রেজাউল তাঁর আগের স্ত্রীর সাথে মেলামেশা করতো। এতে করে দুজনের মধ্যে বিরোধের সূত্রপাত হয়। এক পর্যায়ে বুধবার রাতে রেজাউল বাড়িতে এসে ঢুকে বাদলকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে বাদলকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

সান্তাহার টাউন ফাঁড়ির পুলিশ পরিদর্শক আনিসুর রহমান বলেন, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে বাদলের মৃত্যু হয়। রেজাউলকে ধরার জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে।

Related Articles

Leave a Reply

Close
Close