বিনোদন

বক্স অফিসে উড়ছে কি ‘ফাইটার’ ?

ঢাকা অর্থনীতি ডেস্ক: বড় পর্দায় মুক্তি পেলো ‘গ্রিক গড’ খ্যাত হৃত্বিক রোশনের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ফাইটার’। এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মতো জুটি বেঁধে পর্দায় আসছেন হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন। চলতি মাসের ২৫ তারিখে মুক্তি পায় হৃতিক-দীপিকা অভিনীত ‘ফাইটার’ সিনেমা

সিনেমাটি মুক্তির প্রথম দিন বক্স অফিসে তেমন ব্যবসা করতে না পারলেও, দ্বিতীয় দিনে আয় অনেকটাই বেড়েছে বলে জানিয়েছে ভারতীয় বক্স অফিস ট্র্যাকার স্যাকনিল্কের। গতকাল শুক্রবার (২৬ জানুয়ারি) এক প্রতিবেদনে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস এ তথ্য জানায়।

স্যাকনিল্কের তথ্য অনুযায়ী, ২০০ কোটি রুপি বাজেটের ‘ফাইটার’ মুক্তির প্রথম দিনে ভারতে আয় করেছে ২২ কোটি রুপি। তবে দ্বিতীয় দিনে সিনেমার আয় বেড়ে দাড়িয়েছে ৩৯ কোটি রুপি। ফলে দুই দিনে এই ছবির মোট আয় হয়েছে ৬১ কোটি রুপি। সিনেমা বিশ্লেষকদের মতে, আগামী সপ্তাহে উইকেন্ডের দিনগুলোয় ছবিটির আয় আরও বাড়বে।

প্রসঙ্গত, ‘ফাইটার’ সিনেমায় বিমান বাহিনীর অফিসার চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, হৃতিক রোশন এবং অনিল কাপুরকে। ভারতের প্রথম অ্যারিয়েল অ্যাকশন ফিল্ম হিসেবে মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি। সিনেমাটি প্রযোজনা করেছে ভায়াকম ১৮ মোশন পিকচার্স।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close