দেশজুড়েপ্রধান শিরোনাম

বখাটেপানা নিয়ন্ত্রণে রাত ৯ টার মধ্যে চায়ের দোকান বন্ধের নির্দেশ

ঢাকা অর্থনীতি ডেস্ক: কিশোরদের বখাটেপনা নিয়ন্ত্রণ করতে সুনামগঞ্জে  রাত ৯টার মধ্যে সড়কের পাশে এবং বিভিন্ন গলিতে থাকা ভাসমান চায়ের দোকান রাত ৯টার মধ্যে বন্ধ করার নির্দেশনা দিয়েছেন পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম।

তিনি আরো বলেন, উঠতি বয়সের কিশোররা পড়ালেখা বাদ দিয়ে শহরের বিভিন্ন পয়েন্টে অনেক রাত পর্যন্ত আড্ডা দেয়। এসময় অনেকেই বখাটে পনায় জড়িয়ে পড়ে। এজন্য রাত ৯টার মধ্যে সব চায়ের দোকান বন্ধ করতে হবে। শুধু বাস স্ট্যান্ড ও লোক সমাগম এলাকা বাদ দিয়ে বাকি অলিতে-গলিতে যে চায়ের দোকান বা টং রয়েছে সেগুলো বন্ধ করে দিতে হবে।
শনিবার (৩১ আগস্ট) দুপুরে নিজ কার্যালয়ে সুনামগঞ্জ রিপোর্টাস ইউনিটির সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, ‘আমি সুনামগঞ্জ আসার পর দেখেছি; এখানে চাঁদাবাজি, জুয়া খেলা, উঠতি ছেলেদের রাতভর আড্ডা ইত্যাদি হচ্ছে। কিন্তু আমি এখন পরিষ্কার বলে দিতে চাই; আমার জেলায় এসব হবে না। আমি চাঁদাবাজি বা জুয়া খেলা কিংবা কোনো রকম অপরাধমূলক কাজ মেনে নেব না। সুনামগঞ্জ জেলা থাকবে মাদক ও দুর্নীতিমুক্ত।’
পুলিশ সুপার মিজানুর রহমান সাংবাদিকদের বলেন, আইনের ঊর্ধ্বে আমরা কেউ না। সাংবাদিক ভাইদের বলবো, আপনারা গাড়িতে নম্বর প্লেট ও ড্রাইভিং লাইসেন্স এবং হেলমেট ব্যবহার করবেন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হায়তুন নবীসহ সাংবাদিকরা।

Related Articles

Leave a Reply

Close
Close