আশুলিয়াস্থানীয় সংবাদ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ঘিরে আশুলিয়া থানার র‌্যালি (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে র‌্যালিসহ দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে আশুলিয়া থানা পুলিশ।

মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার, এ প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলাবার (১৭ মার্চ) সকালে আশুলিয়া থানা ভবন থেকে বাইপাইল বাসস্ট্যান্ড পর্যন্ত এক বর্ণাঢ্য র‌্যালি বের করে আশুলিয়া থানা পুলিশ।

র‌্যালী শেষে সংক্ষিপ্ত আলোচনায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রিজাউল হক দিপু জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আশুলিয়া থানা পুলিশের উদ্যগে বিভিন্ন কর্মসূচী রাখা হয়েছে । তারই ধারাবাহিকতায় র‌্যালী করা হয়েছে, দুপুরে এতিম এবং অসহায় মানুষের মাঝে উন্নত মানের খাবার পরিবেশন করা হবে। বাদ আছর বাইপাইল মসজিদে মিলাদের আয়োজন শেষে সন্ধ্যায় কেকে কাটার মাধ্যমে আজকের আয়োজনের সমাপ্তি করা হবে।

আরও উপস্থিত ছিলেন আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ, পরিদর্শক (অপারেশন) জিয়াউল ইসলামসহ আশুলিয়া থানায় কর্মরত উপ-পরিদর্শক সুদিপ কুমার গোপ, উপ-পরিদর্শক মো.আসওয়াদ রহমান, উপ-পরিদর্শক মো.জসিম উদ্দিন, উপ-পরিদর্শক টুম্পা সাহা, উপ-পরিদর্শক সাজ্জাদুর রহমান, উপ-পরিদর্শক, মো. নুরুল হুদা, সহ-উপ-পরিদর্শক,আতিকুর রহমান এবং অন্যান্য পুলিশ সদস্যরা।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close