তথ্যপ্রযুক্তি

বাংলাদেশের বাজারে এসেছে নোকিয়ার নতুন ৭ ফোন!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ এইচএমডি গ্লোবাল, নোকিয়া ব্র্যান্ড ফোনের নির্মাণ সংস্থা বুধবার বাংলাদেশের বাজারে মাঝারি রেঞ্জের দুটি অ্যান্ড্রয়েড ফোনসহ নোকিয়া ব্র্যান্ডের সাতটি নতুন হ্যান্ডসেট উন্মোচনের ঘোষণা দিয়েছে। এইচএমডি গ্লোবালের প্যান এশিয়া হেড রাভি কুনওয়ার রাজধানীর ওয়েস্টিন হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন।

 

বাংলাদেশের এইচএমডি গ্লোবালের বিজনেসের প্রধান ফারহান রশিদ বলেন, ফিচার ফোনের সেরা ব্র্যান্ড হিসাবে আমরা আমাদের গ্রাহকদের বিভিন্ন চাহিদা মেটাতে ডিজাইন, ফর্ম-ফ্যাক্টর এবং কার্যকারিতায় নতুনত্ব আনতে অবিরত নতুন প্রযুক্তি নিয়ে আসছি। নোকিয়ার নতুন ফিচার ফোনগুলি আমাদের পোর্টফলিও বাড়ানোর সঙ্গে সঙ্গে নতুন গ্রাহকদের কাছে সর্বশেষতম ফিচার এবং নেটওয়ার্ক ব্যবহারের বিশ্বাসযোগ্য ফোন হিসেবে পরিচিতি পাবে বলে আশা করছি।

তিনি আরও বলেন, বিশ্বজুড়ে নোকিয়া-১০৫ কয়েক মিলিয়ন বিক্রি হওয়াই প্রমাণ করে এ ফোনের জনপ্রিয়তা এবং শ্রেষ্ঠত্ব। মোবাইল ফোনের জগতে বর্তমান সময়ের চাহিদা মাথায় রেখে গ্রাহকদের জন্য ডিজাইন করা একটি চতুর্থ প্রজন্মের ফিচার ফোন এটি।

প্রাপ্যতা ও মূল্য

১. নোকিয়া ৭.২ চারকোল কালারের ৪জিবি/৬৪জিবি ফোনটি পাওয়া যাবে অক্টোবরের মাঝামাঝিতে এবং সেটটির দাম ওই সময়ই ঘোষণা করা হবে।
২. নোকিয়া ৬.২ সিরামিক ব্ল্যাক কালারের ৪জিবি/৬৪ জিবি ক্ষমতার ফোনটি অক্টোবরের মাঝামাঝি থেকে পাওয়া যাবে, সেটটির দাম ওই সময়ই ঘোষণা করা হবে।
৩. নোকিয়া-৮০০ টাফ ব্ল্যাক ষ্টীল এবং ডেসার্ট স্যান্ড কালারে পাওয়া যাবে ডিসেম্বরের শুরুতে যার খুচরা মূল্য হবে ১০,২৫০ টাকা।
৪. নোকিয়া- ২৭২০ ফ্লিপ ব্ল্যাক কালারে নভেম্বরের প্রথম সপ্তাহ-এ পাওয়া যাবে যার খুচরা মূল্য হবে ৯,৫০০ টাকা।
৫. নোকিয়া ২২০ ৪জি ব্লু ও ব্ল্যাক কালারের সেট অক্টোবরের প্রথম সপ্তাহ-এ পাওয়া যাবে এবং এর খুচরা মূল্য হবে ৩,৯৯৯ টাকা।
৬. নোকিয়া-১১০ অক্টোবরের প্রথম সপ্তাহ-এ ওশেন ব্লু, ব্ল্যাক কালারে পাওয়া যাবে এবং খুচরা মূল্য হবে ২,০৯৯ টাকা।
৭. নতুন নোকিয়া-১০৫ আগামী ১২ সেপ্টেম্বর থেকে ব্লু, ব্ল্যাক এবং পিঙ্ক এই তিনটি কালারে পাওয়া যাবে। সিঙ্গেল সিম মডেলের ফোনের দাম হবে ১,৩৯৯ টাকা এবং ডুয়াল সিম    মডেলের ফোনটি পাওয়া যাবে ১,৪৯৯ টাকায়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব রাকিবুল কবির, এইচএমডি গ্লোবাল বাংলাদেশের মার্কেটিং লিড ইফফাত জহুর প্রমুখ।

Related Articles

Leave a Reply

Close
Close