দেশজুড়ে

বাগেরহাটে বাবা মায়ের ফেলে যাওয়া ৭ বছরের শিশু ধর্ষণের শিকার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বাগেরহাটের মোংলা উপজেলায় ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় মোংলা পৌর শহরতলীর নারকেলতলা আবাসন প্রকল্প এলাকায় এ ঘটনা ঘটে। শিশুটিকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ধর্ষককে আটক করেছে। মামলার বিষয়টি থানায় প্রক্রিয়াধীন।

ধর্ষণের ঘটনায় আটক ব্যক্তির নাম আব্দুল মান্নান (৫০)। তিনি একই এলাকার বাসিন্দা।

পুলিশ ও ধর্ষণের শিকার শিশুর স্বজনেরা জানান, শিশুটি বাবা ফেলে রেখে চলে গেছেন। মা অন্যত্র বিয়ে বসেছেন। বর্তমানে শিশুটি থাকতো মোংলা পৌর শহরতলীর নারকেলতলা আবাসন প্রকল্পে মামার কাছে। শনিবার সন্ধ্যায় শিশুটিকে চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে পাশের বাসিন্দা আব্দুল মান্নান ডেকে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে তার মামী জরিনা বেগম ও প্রতিবেশী সালমা বেগম ওই ঘর থেকে তাকে উদ্ধার করে। উদ্ধার করে থানায় আনার পর তার চিকিৎসার জন্য স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে স্থানীয় হাসপাতাল থেকে শিশুটিকে খুলনা কিংবা বাগেরহাট সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। তারা জানিয়েছেন, বর্তমানে শিশুটির শারিরীক অবস্থা খুবই খারাপ।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, সন্ধ্যার দিকে এধর্ষক মান্নানকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close