দেশজুড়েপ্রধান শিরোনাম

বাবাকে হত্যায় মা ও তার প্রেমিকের বিরুদ্ধে ছেলের মামলা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের চর ছয়গাঁও গ্রামে কাওছার নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এই ঘটনায় কাওছারের স্ত্রী সাজেদা বেগম ও তার পরকীয়া প্রেমিক মাসুদ বেপারীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) গভীর রাতে নিহতের ছেলে মো. সাইদুল বাদী হয়ে আটককৃত দুইজনসহ পাঁচ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন।

বুধবার (৪ সেপ্টেম্বর) বিকালে আটককৃতদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দের কথা জানিয়েছেন হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার।

নিহতের ছেলে ও মামলার বাদী মো. সাইদুল জানান, ‘আমার মা সাজেদা বেগমের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল ভাড়ায় মোটরসাইকেল চালক মাসুদের। তাদের অবৈধ কর্মকাণ্ড নিয়ে গ্রামে একাধিকবার সালিশ বৈঠকও হয়েছে। ওই সময় তারা আর সম্পর্ক রাখবে না বলে মুচলেকা দিলেও সম্পর্ক ঠিকই চলতে থাকে।

সর্বশেষ গত সোমবার (২ সেপ্টেম্বর) রাতে তাদের অবৈধ সম্পর্ক আমার বাবার কাছে ধরা পড়ে যায়। এরপর তাদের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে আমার মা ও তার প্রেমিক মিলে আমার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাড়ির পাশের খালে ফেলে দেয় বলে আমার ধারণা। পরদিন মঙ্গলবার একই এলাকার আবুল বেপারীর বাড়ির সামনে খালের পাশের আমার বাবা কাওছারের লাশ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।’

ওসি অসীম কুমার সিকদার জানান, এ ঘটনায় নিহতের ছেলে সাইদুলের দায়েরকৃত মামলায় সাজেদা বেগম ও তার প্রেমিক মাসুদকে গ্রেফতার দেখানো হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য বুধবার শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Related Articles

Leave a Reply

Close
Close