দেশজুড়ে

বাবা-মার সামনে থেকে নবম শ্রেণীর ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের মহিধরখন্ড ক্ষেত্র গ্রামে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ সময় দুর্বৃত্তরা স্বর্ণালঙ্কার ও এক লাখ ৬০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

রবিবার (২৬ জুলাই) দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনায় দুর্বৃত্তদের হামলায় ওই ছাত্রীর বাবা ও মা গুরতর আহত হয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, রবিবার গভীর রাতে চার সদস্যের দুর্বৃত্তের দল ওই গ্রামের ওই স্কুলছাত্রীর বাড়িতে ঢুকে প্রথমে তার তার বাবার মাথায় আঘাত করে। পরে তার মাকে মারপিট করে স্বর্ণের চেইন ও গলারহারসহ স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়। এরপর নবম শ্রেণি পড়ুয়া মেয়েকে তুলে নিয়ে গিয়ে পার্শ্ববর্তী এলজিইডি খামারের পাশে ধর্ষণ করে।

আহত অবস্থায় মেয়েটি পার্শ্ববর্তী এক বাড়িতে আশ্রয় নিলে প্রতিবেশীরা তাকেসহ তার বাবা ও মাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করে।

ভুক্তভোগীর বাবা জানান, তার এবং তার স্ত্রীর মোবাইলে প্রায় মেয়েকে উদ্দেশ করে আপত্তিকর মেসেজ আসতো। এ নিয়ে প্রতিবাদ করায় দুর্বৃত্তরা এ ঘটনা ঘটাতে পারে।

এ ঘটনাটি পরে কুড়িগ্রামের পুলিশ সুপার (এসপি) মহিবুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন মঞ্জু, রাজারহাট উপজেলার পরিষদের চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পিসহ ঊর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ দুর্বৃত্তদের ধরতে জোর তৎপরতা চালাচ্ছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close