বিনোদন

বাহুবলীর দেবসেনার এ কি হাল !

ঢাকা অর্থনীতি ডেস্কঃ  দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শেঠি। তবে ‘বাহুবলী’ ছবিতে অভিনয় করার পর এই অভিনেত্রীর জনপ্রিয়তা তুঙ্গে উঠে।

‘বাহুবলী’ ছবিতে আনুশকা অভিনীত ‘দেবসেনা’ চরিত্রটির রূপে মুগ্ধ হননি এমন দর্শক খুঁজে পাওয়া দায়। তাছাড়া অভিনয়ের পাশাপাশি নজর করেছিল তার তন্বী চেহারাও। নায়িকার আবেদনে কাৎ হয়েছিল তামাম দর্শককুল।

‘বাহুবলী’ ছবির অভিনেতা প্রভাসের সঙ্গে আনুশকার প্রেম রয়েছে। তারা শিগগিরিই বিয়ে করবেন এসব কারণে প্রায় সময় আলোচনায় থাকেন আনুশকা। এবার সেই আনুশকাই ফের একবার চর্চায়। তবে তা প্রভাসের সঙ্গে প্রেম বা কোনও নতুন প্রোজেক্টের জন্য নন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আনুশকা শেঠির একটি ছবি। যা দেখার পর নেটিজেনদের চোখ রীতিমতো কপালে উঠেছে।

ভাইরাল হওয়া ছবিতে প্রথমেই নজর কাড়বে অভিনেত্রীর ওজন। স্পষ্ট বোঝা যাচ্ছে ওজন বেড়েছে তার। শোনা যাচ্ছে- লকডাউনে নিজেকে ঠিকঠাক মেনটেইন না করার জন্য হয়তো স্ফীত হয়েছেন তিনি। অবশ্য কান পাতলে এও শোনা যাচ্ছে গত বছরের ডিসেম্বরে নিজের বন্ধুদের সঙ্গে যখন হরিদ্বার ভ্রমণে গেছিলেন তিনি, এই ছবি তোলা হয়েছিল তখন।

তবে আনুশকার এই নো মেক-আপ লুকে দর্শকদের নজর কেড়েছে তার মুখের মিষ্টি হাসিও। ক্যাজুয়াল পোশাক, এলোমেলো করে চূড়ো করে বাঁধা চুলের সঙ্গে গালভরা হাসির আনুশকার প্রশংসায় মুগ্ধ নেটদুনিয়া।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close