দেশজুড়ে

বিউটি পার্লার থেকে তরুণীর মরদেহ উদ্ধার

ঢাকা অর্থনীতি ডেস্ক: নরসিংদীর রায়পুরায় একটি বিউটি পার্লারের ভেতর থেকে ফারজানা আক্তার (১৯) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ফারজানা একই উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের প্রিপিনগর এলাকার বিল্লাল হোসেনের মেয়ে। তিনি স্বামীর সঙ্গে হাসনাবাদ এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তার শশুর বাড়ি নাটোর।

স্থানীয়রা জানায়, কয়েক বছর আগে নাটোর এলাকার লোকমান হোসেনের সঙ্গে বিয়ে হয় রায়পুরার আদিয়াবাদ এলাকার ফারজানা আক্তারের। এরপর একটা ঘর ভাড়া নিয়ে সেখানে বসবাস করছিলেন তারা। পাশেই বিউটি পার্লারের ব্যবসা করতেন তিনি।

সোমবার রাতে অন্যান্য দিনের মতোই স্বামীর সঙ্গে ঘুমাতে যান ফারজানা। তারপর সকালে থাকার ঘরের পাশের রুম বিউটি পার্লারের ভেতরে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় স্বামী লোকমান। পরে স্থানীয়দের সহায়তায় থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ফারজানার স্বামী লোকমান মিয়া জানান, অন্যদিনের মতো রাত ২টার দিকে ঘুমাতে যায়। এরপর কীভাবে কী হলো বলতে পারছি না। সকালে ওঠে বিউটি পার্লারের ভেতরে তার ঝুলন্ত মরদেহ দেখি।

রায়পুরা থানার এসআই মো. জব্বার জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ফারজানার স্বামীকে আমরা হেফাজতে নিয়েছি। ঘটনা তদন্তের পর জানা যাবে কী কারণে মারা গেছেন তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close