বিনোদন

বিকিনি পরে সৈকতে নাচছেন বলিউড অভিনেত্রী! ভিডিও সহ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ স্পেনের ইবিজায় গিয়েছিলেন ছুটি কাটাতে। স্বামী আন্দ্রেই কসচিভের সঙ্গেই ছুটি কাটাতে ইবিজায় যান বলিউড অভিনেত্রী শ্রিয়া সরণ। সেখানে গিয়ে গোলাপি বিকিনি পরে যেন প্রাণখুলে নাচলেন শ্রিয়া।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ভিডিও শেয়ার করেন অভিনেত্রী নিজেই। শ্রিয়ার সেই ভিডিও প্রকাশ্যে আসার পরই তাঁর ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন।

স্পেনের ইবিজায় স্বামী আন্দ্রেই কসচিভের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে ভূমধ্যসাগরের সৈকতে নাচতে দেখা যায় ‘দৃশ্যম’ অভিনেত্রীকে। মিউজিকের সঙ্গে তাল মিলিয়ে শ্রিয়া যখন নাচতে শুরু করেন, তিনি আরও উচ্ছ্বল হয়ে ওঠেন।

পাশাপাশি ওই ভিডিও’তে শ্রিয়া ক্যাপশন দেন, ভবিষ্যতে ইবিজাকে মিস করবেন তিনি। স্পেনে গিয়ে ইবিজার পাশাপাশি বার্সেলোনা ক্যাথেড্রালের পাশে দাঁড়িয়েও ছবি তুলতে দেখা যায় বছর ৩৬-এর এই অভিনেত্রীকে। জানা যাচ্ছে, ইবিজায় শ্রিয়ার ওই ভিডিও লাইক করে ফেলেছেন ১ লক্ষ ফলোয়ার।

দেখুন সেই ভিডিও…

 

২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’ দিয়ে বলিউডে পা রাখেন শ্রিয়া সরণ। এরপর ‘আওয়ারাপন’, ‘মিশন ইস্তানবুল’, ‘ওয়ান্স আপন আ টাইম’, ‘দৃশ্যম’-এর মতো একাধিক সিনেমায় অভিনয় করেন শ্রিয়া।

View this post on Instagram

Just like that ❤️

A post shared by @ shriya_saran1109 on

হিন্দির পাশাপাশি তামিল এবং তেলুগুতেও বেশ কিছু সিনেমায় তাঁকে দেখা যায়। যার মধ্যে অন্যতম রজনীকান্তের সঙ্গে ‘শিবাজি-দ্য বস’।

 

Related Articles

Leave a Reply

Close
Close