দেশজুড়ে

বিদেশি পিস্তলসহ ৩ ‘অস্ত্র ব্যবসায়ী’ গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বগুড়ায় গুলিভর্তি একটি বিদেশি পিস্তলসহ তিন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

রবিবার (১ সেপ্টেম্বর) রাতে শহরের নিশিন্দারা কারবালা এলাকার একটি দোকান থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়েরের পর সোমবার (২ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত তিনজন হলেন—বগুড়া শহরের নিশিন্দারা খাঁ পাড়ার আলী হাসান টুকুর ছেলে ফরিদুজ্জামান ফরিদ (৩২), একই এলাকার ইসাহাক শেখ লালুর ছেলে বেলাল হোসেন বিপ্লব (২৮) ও আনোয়ার হোসেনের ছেলে শহীদ হোসেন রকি (২৮)।

ডিবি পুলিশের এসআই সাইফুল ইসলাম জানান, ডিবি পুলিশের একটি দল রবিবার রাতে শহরতলির চারমাথা এলাকায় মাদকদ্রব্য ও অস্ত্র উদ্ধার অভিযানে যায়। গোপন সূত্রে তারা জানতে পারে, নিশিন্দারা কারবালা এলাকায় পণ্যসেবা নামে একটি ইলেক্ট্রনিক্স ও ফার্নিচারের দোকানে ফরিদসহ কয়েকজন অবৈধ অস্ত্র বিক্রির জন্য অবস্থান করছেন। রাত সাড়ে ৮টার দিকে ওই দোকানে অভিযানে গিয়ে ফরিদ, বিপ্লব ও রকিকে গ্রেফতার করা হয়। কিন্তু দোকানের মালিক বেলাল পালিয়ে যান। পরে ফরিদের দেহ তল্লাশি করে এক রাউন্ড গুলিভর্তি ৭ দশমিক ৬৫ ক্যালিবারের একটি বিদেশি পিস্তল পাওয়া যায়।

এ ব্যাপারে এসআই সাইফুল ইসলাম সদর থানায় গ্রেফতার তিনজন ও পলাতক বেলালের বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯-এ ধারায় মামলা করেছেন।

ডিবি ইন্সপেক্টর আসলাম আলী জানান, গ্রেফতার তিনজনকে সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। পলাতক বেলালকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close