দেশজুড়েপ্রধান শিরোনাম

বিদেশী পিস্তল ও মাদকসহ বিকাশ প্রতারক আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বরিশাল মেট্রো এলাকার কর্ণকাঠিতে অভিযান চালিয়ে বিদেশী পিস্তল ও মাদকসহ জুবায়ের হোসেন সুমন(৪১) নামে একজনকে আটক করেছে র‌্যাব-৮ এর সদস্যরা।

বুধবার (৬ নভেম্বর) বেলা ১২টায় বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৮।

আককৃত সুমন বরিশাল নগরীর রুপাতলীর মৃত এমএ মান্নান খানের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর একটি আভিযানিক দল মঙ্গলবার রাতে বরিশাল ভোলা রোড এর কর্ণকাঠির বোর্ড স্কুলের সামনে অভিযান চালায়। এসময় সুমনকে আটক করা হয়। আটকের সময় সুমনের ব্যাগে তল্লাশি চালিয়ে এক বিদেশী পিস্তল, চার রাউন্ড গুলি, দুটি ধারালো ছোরা ও ১৯৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, সুমন একজন অস্ত্রধারী মাদকসেবী, বিক্রেতা ও প্রতারক। তিনি ২০১৭ সাল থেকে সে টিউবওয়েল স্থাপনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে নিজেকে ঊর্ধ্বতন কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে আঞ্চলিক ডিজিটাল তথ্য কেন্দ্র হতে বিভিন্ন এলাকার চেয়ারম্যান ও মেম্বারের তথ্য সংগ্রহ করে টিউবওয়েল স্থাপনের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময়ে সাধারণ মানুষকে প্রতারিত করে লক্ষ লক্ষ টাকা বিকাশের মাধ্যমে আত্নসাৎ করেন।

তিনি কক্সবাজার, সিলেট, ঢাকাসহ দেশের বিভিন্ন স্থান থেকে প্রচুর অঙ্কের টাকা প্রতারণার মাধ্যমে আত্নসাৎ করেছেন। এছাড়াও তিনি অস্ত্র ব্যবহার করে বিভিন্ন অপকর্ম করেন বলেও স্বীকার করেছেন।

Related Articles

Leave a Reply

Close
Close