বিনোদন

কঙ্গনার বিরুদ্ধে মামলা!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বেফাঁস মন্তব্যের জন্য কঙ্গনা রানওয়াতকে নিয়ে বিতর্কের শেষ নেই। বলিউডের জনপ্রিয় ও সিনিয়র অনেক তারকাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন তিনি। এবার আইনি বিপাকে জড়ালেন কঙ্গনা। এবার বলিউডের গুণী গীতিকার, চিত্রনাট্যকার জাভেদ আখতার তার বিরুদ্ধে দায়ের করলেন মানহানির মামলা। হূত্বিক রোশনের সঙ্গে বিতর্ক প্রসঙ্গে তার বিরুদ্ধে বাড়িতে ডেকে হুমকি দেওয়ার অভিযোগ করেন কঙ্গনা। তাছাড়া সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোটিজম বিতর্কেও আপত্তিকর মন্তব্য করা হয়েছে বলেও অভিযোগ জাভেদ খানের।

জাভেদ আখতারের দাবি, তাতে তার সম্মানহানি হয়েছে। তাই কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা করেন তিনি। এদিকে, গত মাসে কঙ্গনা এবং তার দিদির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া ও টেলিভিশন চ্যানেলের মাধ্যমে ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগ আনেন সাহিল আশরাফালি সায়েদ নামের এক কাস্টিং ডিরেক্টর। তার অভিযোগ, কঙ্গনা এবং রঙ্গোলি উসকানিমূলক বার্তা ছড়িয়ে দুই ভিন্ন ধর্মের মানুষের মধ্যে বিভেদ তৈরি করার চেষ্টা করছেন। সেই অভিযোগের ভিত্তিতেই মুম্বাই পুলিশকে নথিভূক্ত করার নির্দেশ দেয় বান্দ্রা মেট্রোপলিটান কোর্ট। আদালতের নির্দেশ মেনেই কঙ্গনা এবং তার দিদি রঙ্গোলিকে সমন পাঠিয়েছে মুম্বই পুলিশ।

কয়েকমাস আগে বাড়ি থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। সেই ইস্যুকে হাতিয়ার করে গর্জে ওঠেন বলিউড কুইন। কখনও টুইটার আবার কখনও কোনও সাক্ষাত্কারে গর্জে উঠেছেন তিনি। সেই সময়ই একটি সাক্ষাত্কার নেপোটিজম বা স্বজনপোষণ নিয়েও মুখ খোলেন কঙ্গনা। আর তাতেই নামে তিনি জাভেদ আখতারের কথা তুলে ধরেন। তার বক্তব্য সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে যায়। জাভেদ আখতারকে নিয়ে করা কঙ্গনার অভিযোগ আলোচিতও হতে থাকে সর্বত্র।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close