দেশজুড়ে

বিয়ের খাবার খেয়ে বর-কনেসহ ২ শতাধিক অসুস্থ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ মুন্সীগঞ্জ সদরের বাগেশ্বর এলাকায় বিয়ের অনুষ্ঠানের খাবার খেয়ে বর-কনেসহ দুই শতাধিক মানুষ অসুস্থ হয়ে পড়েছে। অসুস্থদের মধ্যে ৫০ জনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (১৬ নভেম্বর) সদর উপজেলার মহাকালী ইউনিয়নের বাগেশ্বর এলাকার আলী কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানে খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েন বর ও কনে পক্ষের দুই শতাধিক অতিথি।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শৈবাল বসাক জানান, শনিবার সন্ধ্যার পর থেকে অসুস্থ নারী, পুরুষ ও শিশুরা হাসপাতালে আসতে শুরু করে। রোববার সকাল পর্যন্ত অসুস্থ বেশ কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন পর্যন্ত প্রায় ৫০ জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া অনেকেই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। অসুস্থরা পেট ব্যথা ও বমি নিয়ে হাসপাতালে আসেন।

অসুস্থ মো. মতিন জানান, সদর উপজেলার বাগেশ্বর দেওয়ান বাড়ি গ্রামের আসাবুদ্দিদের মেয়ে রুপা আক্তার ও একই উপজেলার পঞ্চসার গ্রামের সফিউদ্দিনের ছেলে রানা দেওয়ানের বিয়ে উপলক্ষে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

Related Articles

Leave a Reply

Close
Close