বিনোদন

বিয়ে না করেই মা হচ্ছেন কালকি!

ঢাকা অর্থনীতি ডেস্ক:

বলিউডের অন্যতম সফল অভিনেত্রী কালকি কোয়েচলিন। ‘দেব ডি’ থেকে শুরু করে ‘সেক্রেড গেমস, প্রতিটি ছবিতেই দর্শকদের মুগ্ধ করেছেন তিনি।

কোনও রকম রাখঢাক না করেই সোজাসুজি কথা বলতে পছন্দ করেন তিনি। এই মুহূর্তে তিনি মা হতে চলেছেন। প্রেমিক গাই হার্শবার্গের সঙ্গে বিয়ে না করেই সন্তান জন্ম দিতে চলেছেন। এই ঘটনাতেও ট্রোলিংয়ের শিকার হয়েছেন অভিনেত্রী। কিন্তু কালকি সেসবের পরোয়া করেননি। জানিয়ে দিয়েছেন ভবিষ্যতে সন্তানের জন্য বিয়ে করতে পারেন। কিন্তু স্রেফ সামাজিক নিয়মের জন্য বিয়ে করবেন না।

প্রথম থেকে ক্যারিয়ারের পথটা মোটেই মসৃণ ছিল না অভিনেত্রীর জন্য। বিশেষ করে বিদেশি তকমা দিয়ে একাধিকবার বলিউডে কেমন ব্যবহার পেয়েছেন তাই এক সংবাদমাধ্যমের কাছে বললেন এ নায়িকা। তিনি বলেন, প্রথম ছবি ‘দেব ডি’ তে অভিনয় করার পরে তাকে রাশিয়ান দেহব্যবসায়ীর তকমাও দেওয়া হয়েছিল। আমার মনে আছে এ ছবিতে অভিনয় করার পরে একটি প্রতিবেদন পড়ে আমার খুব খারাপ লেগেছিল। প্রথম ছবি ছিল। তাই আমি সমস্ত প্রতিবেদন পড়তাম।

একটি প্রতিবেদনে লেখা ছিল, রাশিয়ান যৌনকর্মীদের বলিউডে অভিনয় করার জন্য নিয়ে আসা হচ্ছে। আর আমি বলেছিলাম আমি রাশিয়ান না। একটু গবেষণা করুন অন্তত। কালকি আরো বলেন, মিডিয়া থেকেই এরকম মন্তব্য আসছিল। প্রথম দিকে সেই সময়টা খুব কঠিন ছিল। কালকি প্রথম থেকেই নিজের মতামত স্পষ্ট করে বলেন।

/এনএ

Related Articles

Leave a Reply

Close
Close