দেশজুড়ে

বিয়ে বাড়িতে যুবক গুলিবিদ্ধ, অস্ত্র-মোটরসাইকেল উদ্ধার

ঢাকা অর্থনীতি ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আত্মীয়ের বিয়ের দাওয়াতে বর‍যাত্রীর সঙ্গে গিয়ে তুচ্ছ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন তানসেন নামে এক যুবক। গতকাল শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেলে উপজেলার জামপুর ইউনিয়নের আমবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

পরে গুলিবিদ্ধ ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর পুলিশ হামলাকারীদের ফেলে যাওয়া অস্ত্র ও তিনটি মোটরসাইকেল উদ্ধার করেছে।

গুলিবিদ্ধ যুবক তানসেন রূপগঞ্জ উপজেলার মাছিমপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, ওই যুবকের চিকিৎসা চলছে এবং তার শারীরিক অবস্থায় উন্নতি হচ্ছে।

এলাকাবাসী জানায়, আমবাগ গ্রামের ইয়াসিন মিয়ার ছেলে মাসুদের মেয়ের বিয়েতে বরযাত্রীর সঙ্গে সেখানে যান তানসেন। খাওয়া-দাওয়া শেষে বিয়ে বাড়িতে আসা অজ্ঞাত ব্যক্তিদের সাথে তানসেনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা প্রকাশ্যে তানসেনের হাঁটুতে অস্ত্র দিয়ে গুলি করে। এসময় আশপাশের লোকজন ডাকাত বলে চিৎকার দিলে হামলাকারীরা একটি দেশীয় তৈরি পিস্তল ও তিনটি মোটরসাইকেল ফেলে সেখান থেকে দ্রুত পালিয়ে যায়। পরে খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিয়ে বাড়ির পার্শ্ববর্তী আবু তাহেরের বাড়িতে ফেলে যাওয়া অস্ত্র ও মোটর সাইকেল উদ্ধার করে।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এএসএম ইকবাল হোসেন জানান, গুলির ঘটনায় অস্ত্র উদ্ধার করা হয়েছে। হামলাকারীদের শনাক্তের চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, গুলিবিদ্ধ তানসেন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। সেখানকার কর্তব্যরত ডাক্তাররা গুলিবিদ্ধ তানসেনকে আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close