দেশজুড়েপ্রধান শিরোনাম

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে জখম

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কক্সবাজারে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৯ অক্টোবর) বিকেলে শহরের মোটেল রোড এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত ফাহিম (২০) কক্সবাজার শহরের পাহাড়তলী এলাকার শামসুল আলমের ছেলে। হামলার সময় তার মোবাইল ফোন এবং মানিব্যাগ ছিনিয়ে নিয়ে গেছে হামলাকারীরা।

স্থানীয় সূত্র জানায়, শহরের আমিনা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে (১৫) দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল কক্সবাজার শহরের এন্ডারসন রোডের বাসিন্দা মুজিবুল ইসলামের ছেলে বখাটে আশরাফুল (৩০)। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর ভাই ফাহিম বিভিন্ন সময় বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করে আশরাফুলকে সতর্ক করে দেয়। এতে আশরাফুল ক্ষুব্ধ হয়ে ওঠে। মঙ্গলবার ফাহিম বন্ধুদের সঙ্গে সাগরপাড় থেকে ফেরার পথে মোটেল রোড এলাকায় পৌঁছলে আশরাফুল ও তার সাঙ্গপাঙ্গরা অতর্কিত হামলা চালায়। এ সময় হাতুড়ি, লোহার রড ও অন্যান্য দেশীয় অস্ত্রের আঘাতে ফাহিম মারাত্মক জখম হয়।

ফাহিমের বাবা মুজিবুল ইসলাম জানান, হামলায় ফাহিমের বাম হাতের হাঁড় পুরোপুরি দ্বি-খণ্ডিত হয়ে গেছে। মারাত্মক আহত অবস্থায় তাকে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. খায়রুজ্জামান বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ নিয়ে আসেনি। লিখিত পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Close
Close