খেলাধুলা

ব্রাজিলের জার্সিতে ফিরছেন নেইমার!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ প্রীতি ম্যাচে মুখোমুখি হচ্ছে ব্রাজিল আর কলম্বিয়া। শনিবার  ভোর সাড়ে ছয়টায় মিয়ামিতে এই প্রীতি ম্যাচে ব্রাজিলের জার্সিতে ফিরছেন দলের প্রাণভোমরা নেইমার।

চোট কাটিয়ে নেইমারের ব্রাজিল দলে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন কোচ তিতে। গত জুনে কাতারের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে গিয়ে অ্যাঙ্কেলের চোটে পড়েন নেইমার। এরপর মিস করেন কোপা আমেরিকা।

তবে তিতে জানিয়েছেন, নেইমার এখন পুরোপুরি ফিট। হার্ড রক স্টেডিয়ামে কলম্বিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচেই ব্রাজিলের হয়ে ফের খেলতে নামবেন এই তারকা স্ট্রাইকার।

তিতে বলেন, ‘চিকিৎসকরা জানিয়েছেন সে ইনজুরি কাটিয়ে উঠেছে। সবাই জানে, চোটের জন্য কোপা আমেরিকা খেলতে পারেনি নেইমার। সে যদি ফিট হয়ে না উঠতো, তবে অবশ্যই জাতীয় দলে থাকতো না। কোনো খেলোয়াড়ের জন্য ঝুঁকি আছে এমন পরিস্থিতি নিশ্চয়ই আমরা তৈরি করব না।’

ব্রাজিল কোচ জানালেন, এই ম্যাচে অভিষেক হতে পারে রিয়াল মাদ্রিদের ১৯ বছর বয়সী ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়রেরও। এই খবর শোনার পর আপ্লুত ভিনিসিয়াস বলেন, ‘আমার স্বপ্নপূরণ হবে ভাবতে ভালো লাগছে। মাত্র ১৯ বছর বয়সেই সেরা খেলোয়াড়ের পাশে খেলতে পারব, বিশ্বাস করা কঠিন। আমার আইডল নেইমারের সঙ্গে খেলব, যাকে সাপোর্ট করতাম!’

এদিকে ব্রাজিল পূর্ণশক্তি নিয়ে মাঠে নামার পরিকল্পনা করলেও কলম্বিয়া এই ম্যাচে পাবে না তাদের তারকা স্ট্রাইকার রাদামেল ফ্যালকাও আর জেমস রদ্রিগেজকে।

Related Articles

Leave a Reply

Close
Close