বিনোদন

বাংলাদেশি সুপারমডেল নিবিরের সঙ্গী হয়েছেন কলকাতার পূজা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ প্রকাশিত হলো নতুন গান ‘চল রাতকে করি ভোর’। তাপসের কথা, সুর ও সংগীতায়োজনে নতুন এ গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী হাসিব। ‘চল রাতকে করি ভোর, আমি হয়ে গেছি তোর’-এমন কথার গানের ভিডিওতে বাংলাদেশি সুপারমডেল নিবিরের সঙ্গী হয়েছেন কলকাতার পূজা ব্যানার্জি। নিজের প্রকাশিত প্রথম গানে উচ্ছ্বসিত সংগীতশিল্পী হাসিব।

তিনি বলেন, ‘আমার শুরুটা যেহেতু ব্যান্ড থেকে এ গানটা আমার জনরার সঙ্গে খুব যায়। এ রকম একটা ফাঙ্কি পপ গান পেয়েছি, তাই অন্য রকম ভালো লাগা ও প্রত্যাশা কাজ করছে। গানটি তৈরি করেছেন কৌশিক হোসেন তাপস তাঁর নিজস্ব নির্মাণপদ্ধতিতে। আড্ডা দিতে দিতেই চোখের সামনে আমাদের সবাইকে মুগ্ধ করে দিয়ে উপস্থিত কথায় যথাযথ সুর বসিয়ে দিলেন। তারপর গানটি আমাকে উপহার দিলেন। আমি খুবই কৃতজ্ঞ এবং গর্বিত। ‘

গানের মিউজিক ভিডিও প্রযোজনা ও এর স্টাইলিং করেছেন ফারজানা মুন্নী। গানের দৃশ্যায়ন প্রসঙ্গে হাসিব বলেন, ‌’একজন শিল্পীর জন্য একটা গানের মিউজিক ভিডিও এমন বিপুল বাজেটের এমন উচ্চতার হতে পারে যা ফারজানা মুন্নী ভাবির জন্য আমরা পাচ্ছি। তার মতো একজন ফ্যাশন আইকনের কাছ থেকে বাংলাদেশ এমন কিছু মিউজিক ভিডিও পাচ্ছে তা আমাদের সংগীতাঙ্গনের জন্য আশীর্বাদ।

/এসএন

Related Articles

Leave a Reply

Close
Close