প্রধান শিরোনাম

ভারতীয় নাগরিক পদ্মা সেতু এলাকায় আটক, ৬ দিনের রিমান্ডে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ মুন্সীগঞ্জের লৌহজংয়ে পদ্মা সেতুর নির্মাণাধীন এলাকায় অবৈধভাবে প্রবেশের চেষ্টার সময় উপেন্দ্র বিহার (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে ছয়দিনের রিমান্ড দিয়েছে আদালত।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে মুন্সীগঞ্জ আমলী আদালত ৬-এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব এই আদেশ দেন।

মুন্সীগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর জামাল উদ্দিন জানান, বুধবার (১৩ অক্টোবর) দুপুরে তার ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানির পর আদালত তার ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা লৌহজং থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল জানান, উপেন্দ্র বেশ কিছুদিন ধরে পদ্মা সেতু এলাকায় ঘোরাঘুরি করেছিলেন। তাকে বারবার ওই এলাকায় যেতে নিষেধ করা হলেও তিনি গত মঙ্গলবার পুনরায় পদ্মা সেতু এলাকায় প্রবেশের চেষ্টা করেন। এই সময় সেনাবাহিনী তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানান, তার নাম উপেন্দ্র বিহার। বাবার নাম বিন্দাশ্রী বিহার। তিনি ভারতের বিহার রাজ্যের বাসিন্দা।

মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুমন দেব জানান, গত মঙ্গলবার (১২ অক্টোবর) বিকাল ৩টার দিকে পদ্মা সেতুতে নিরাপত্তার দায়িত্বে থাকা সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট ব্রিগেডের সদস্যরা তাকে আটক করে। পরে তাকে লৌহজং থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আটকের বিরুদ্ধে অনধিকার প্রবেশ আইনে মামলা করা হয়েছে।

/ আরএইচএস

Related Articles

Leave a Reply

Close
Close